১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

ঈদে পর্যটক বরণে প্রস্তুত বান্দরবান

অভিযোগ
প্রকাশিত জুন ৫, ২০১৯
ঈদে পর্যটক বরণে প্রস্তুত বান্দরবান

উনুয়ই মার্মা রুহি, বান্দরবান জেলা প্রতিনিধি:

ঈদে ভ্রমণপিপাসু মানুষকে আপন করে নিতে নতুন সাজে সেজেছে বান্দরবানের পর্যটনকেন্দ্র ও হোটেল মোটেলগুলো। প্রতিবারের মতো তাই এবার ও ঈদুল ফিতরের বন্ধে পর্যটকদের বরণে প্রস্তুত হয়ে পড়েছে জেলার হোটেল-মোটেলগুলো।

বান্দরবান সদরের আবাসিক হোটেল হিলটনের ম্যানেজার আশীষ দাশ বলেন, সামনেই পবিত্র ঈদুল ফিতর, আর ঈদুল ফিতরের এই বন্ধে বান্দরবানে আমরা আশা করি ভালো পর্যটক পাব। এই পর্যন্ত আমাদের হোটেল হিলটনে আমরা ৫০% বুকিং নিশ্চিত করেছি, আশা করি, আর দু’একদিনের মধ্যে আরও রুম বুকিং হবে।

বান্দরবান সদরের আবাসিক হোটেল হিলভিউয়ের জিএম সুলতান নাফিজ মাহমুদ জানান, ঈদুল ফিতরের বন্ধ উপলক্ষে আমরা আমাদের রুমগুলো নতুন সাজে সাজিয়েছি। আমরা আশা করি, এবার আরও বেশি পর্যটক এই বন্ধে সমাগম হবে।

বান্দরবান আবাসিক হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ জানান, আমরা পবিত্র ঈদ উপলক্ষে আমাদের প্রত্যেকটি হোটেল ও মোটেল সুন্দরভাবে সাজানোর জন্য সব আবাসিক হোটেল মোটেল মালিক ও কর্তৃপক্ষকে অবহিত করেছি। আমরা নিরাপত্তা ব্যবস্থা ও জোরদার করেছি আশা করি, বান্দরবানে এবার প্রচুর পর্যটক আসবে এবং ভ্রমণ করে তৃপ্তি অনুভব করবে।

বান্দরবান মাইক্রো-কার জিপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর বলেন, এবারের ঈদ উপলক্ষে আমরা বান্দরবান মাইক্রো-কার জিপ মালিক সমিতি প্রত্যেকটা পর্যটকবাহী যানবাহন চালকের সঙ্গে কথা বলেছি এবং পর্যটক গাড়িগুলো সুন্দরভাবে সাজিয়ে পর্যটকদের বিভিন্ন পর্যটনকেন্দ্রে ভ্রমণের জন্য নির্দেশনা দিয়েছি।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন, ঈদের টানা বন্ধে বান্দরবানে প্রচুর পর্যটক আসবে বলে আশা করি এবং পর্যটকদের নিরাপত্তায় আমরা পুলিশ বিভাগ সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের জন্য কাজ করে যাব।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031