২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

মোঃ তৌহিদুল ইসলাম মন্ডল (সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ) ছেড়ে দিলেন ইউনিয়ন পরিষদের দায়িত্ব।

Weekly Abhijug
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২৪
মোঃ তৌহিদুল ইসলাম মন্ডল (সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ) ছেড়ে দিলেন ইউনিয়ন পরিষদের দায়িত্ব।

স্টাফ রিপোর্টার,শেখ আসাদুজ্জামান আহমেদ টিটু।

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৫নং মহদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দুই বারের সফল ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল।

১৭ই এপ্রিল/২৪ ইং বুধবার দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি পদত্যাগ পত্র জমা দেন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করার লক্ষ্যে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।

পদত্যাগের এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান।

উল্লেখ্য,তৌহিদুল ইসলাম মন্ডল পলাশবাড়ী পৌর শহরের গিরিধারীপুর গ্রামের বাসিন্দা মৃত গোলাম মোস্তফা মন্ডলের পুত্র এবং তার গ্রামের বাড়ী ৫নং মহদীপুর ইউনিয়নের বিশ্রামগাছী। তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।।

Please Share This Post in Your Social Media
July 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করছেনঃ স্টাফ রিপোর্টার, শেখ আসাদুজ্জামান আহমেদ টিটু। গাইবান্ধার পলাশবাড়ীতে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার রা‌তে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর শুভ উ‌দ্বোধন করেন রংপুর বিভাগীয় ক‌মিশনার মোঃ জা‌কির হো‌সেন। এ সময় উপ‌স্থিত ছি‌লেন, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহীদ রসুল, পলাশবাড়ী উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান এ‌কেএম ম্কে‌ছেদ চৌ ধুরী বিদ‌্যুৎ, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার কামরুল হাসান,পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, সহকারী কমিশনার ভুমি মাহমাদুল হাসান, থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান ছাড়া বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে তিনি উপজেলা সহকারী কমিশনার ভুমি অফিস পরিদর্শন ও বৃক্ষরোপন করেন।