৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রামের সাবেক ছাত্রনেতা শুভ আহম্মেদ আজ ৩০তম জন্মবার্ষিকী

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২৪
নন্দীগ্রামের সাবেক ছাত্রনেতা শুভ আহম্মেদ আজ ৩০তম জন্মবার্ষিকী

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়া নন্দীগ্রাম উপজেলার সাবেক ছাত্রনেতা ও নন্দীগ্রাম উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শুভ আহম্মেদ ৩০তম জন্মবার্ষিকী।তিনি জন্মগ্রহণ করেন নন্দীগ্রাম পৌরসভা,,৭নং ওয়ার্ড নন্দীগ্রাম কলেজপাড়া।পিতা মো: বেলাল হোসেন।শুভ আহমেদ ছোটকাল থেকে তিনি ছাত্রলীগ রাজনীতির সাথে জড়িত হয়ে কয়েক বছর তিনি নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছিলেন।তিনি বর্তমানে নন্দীগ্রাম উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে সকলের কাছে দোয়া ও প্রত্যাশা।

নন্দীগ্রামের সাবেক ছাত্রনেতা শুভ আহম্মেদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “যারা ইতিমধ্যে আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোনে কল করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমাকে অন্তরের অন্তঃস্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের শুভেচ্ছা জানাই। কিছু মেসেজ সত্যিই আমার মন ছুঁয়ে গেছে। আমি আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দ্যময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবার কাছে একটাই চাওয়া আমি এবং আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন। আমি সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। ধন্যবাদ সবাইকে।”

শুভ জন্মদিনে সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব-শুভাকাঙ্ক্ষী অনেকেই দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30