৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

Bangladesh blood donation club, এর পক্ষ থেকে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা।

অভিযোগ
প্রকাশিত আগস্ট ১০, ২০১৯
Bangladesh blood donation club, এর পক্ষ থেকে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা।

মনজুরুল ইসলাম, ঢাকা,জেলা প্রতিনিধি।

পবিত্র ঈদ- উল-আযাহা উপলক্ষে, বিশ্বের সকল মুসলিম ও সেচ্ছায় রক্ত দান কারী ভাই ও বোনদের, ঈদের অগ্রীম শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন। বিশিষ্ট ব্যাবসায়ি ও সমাজ সেবক,বাংলাদেশ ব্লাড ডোনেশন ক্লাবের, সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হোসেন।

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ–উল-আযাহা উপলক্ষে সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হোসেন দেশবাসীকে ও বিশ্বের সকল মুসলমান ভাইদের প্রতি জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন- রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল আযাহা মুসলিম জাতির জন্য আনন্দের।এক ব্যাগ রক্তের জন্য, বাংলাদেশ কোন অসহায় মানুষের জীবন ঝড়ে না যায়। বাংলাদেশের সকল জেলার সেচ্ছাসেবী ভাই ও বোন কে অন্তরিক্ষ অভিনন্দন ও শুভেচ্ছা জানান। মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

বাংলাদেশ ব্লাড ডোনেশন ক্লাবের গ্রুপ এডমিন ও প্রতিষ্ঠাতা মোঃ রেজাউল ইসলাম ( নীরব খান)। বাংলাদেশ সকল সেচ্ছায় রক্ত দান কারীও সেচ্ছাসেবী ভাই ও বোন কে অন্তরের অন্তস্তল থেকে, আন্তরিক অভিনন্দন ও অগ্রীম প্রবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন- হাজার বছরের শেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ, এক ফোঁটা রক্তের জন্য যেন অসহায়, মানুষের জীবন শেষ হয়ে না যায়। বাংলাদেশ সকল জেলার সেচ্ছাসেবী ভাই ও বোন দের একসাথে মানব সেবা করার আহ্বান জানান।মানব সেবাই আমাদের গ্রুপের মূল লক্ষ্য উদ্দেশ্য।
মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য।
তুচ্ছ নয়,
রক্ত দান,
হাসবে রোগী,
বাঁচব প্রাণ।

ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয়,এই বন্ধন জাগরিত হোক প্রতিটি দিনে আর তা শুরু হোক ঈদ দিয়েই।সর্বশক্তিমান আল্লাহ্ আমাদের সহায় হোন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031