২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

মুক্তি পাচ্ছে তাসনিয়া ফারিণ অভিনীত ‘অসময়’

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ১৮, ২০২৪
মুক্তি পাচ্ছে তাসনিয়া ফারিণ অভিনীত ‘অসময়’

তাসনিয়া ফারিণ অভিনীত ‘অসময়’ মুক্তি পাচ্ছে আজ। সন্ধ্যা ৭টায় কাজল আরেফিন অমির নির্মিত ওয়েব ফিল্মটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গতে দেখা যাবে।

গতকাল সন্ধ্যায় রাজধানীর এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয় সিনেমাটির প্রিমিয়ার। এ অনুষ্ঠানে এসেছেন অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

আগামীকাল থেকে বঙ্গতে ২০ টাকায় সাবস্ক্রাইব করে দর্শকরা দেখতে পাবেন কনটেন্টটি।

সিনেমাটির ট্রেলারে দেখা গেছে, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তাসনিয়া ফারিণ। বাবা-মা-ভাইকে নিয়ে বেশ টানা পোড়েনের মাঝেই দিন কাটান তিনি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেও বন্ধুদের সঙ্গে চলাফেরা করতে গিয়ে অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়েন। উচ্চবিত্ত পরিবারের ছেলেদের ব্ল্যাকমেইল করে। এক সময় জেলখানায় যেতে হয় তাকে। আর এ নিয়েই পরিবারে নেমে আসে কালোছায়া। এতে দেখানো হয়েছে উচ্চবিত্তদের জীবনযাত্রাও।

সিনেমার মতো বাস্তব জীবনে কখনো ফারিণকে এমন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল কি-না জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, এ ধরনের পরিস্থিতিতে এখন পর্যন্ত পড়তে হয়নি। তবে আমার পরিচিত অনেকের সঙ্গেই ঘটেছে। আমার মনে হয়, আশপাশে এ রকম অনেক ঘটনা দেখতে পাবেন— যারা দোষ না থাকা সত্ত্বেও এমন পরিস্থিতিতে জড়িয়ে যান। যেখান থেকে পরিত্রাণটা খুব কষ্টকর। সিনেমাটিতে যেমন সমাপ্তিটা দেখেছি আমরা, কখনো কখনো তার চেয়ে বিপরীত সমাপ্তিও হয়। হঠাৎ একটা পরিবার ধ্বংস হয়ে যায়। সমাজে নেগেটিভ প্রভাব পড়ে। হাস্যরসের মাধ্যমেই এ বার্তাটি ফুটিয়ে তোলা হয়েছে। আমি তো গল্পটির সঙ্গে খুব রিলেট করতে পেরেছি।

কয়েক দিন আগেই এফডিসিতে শুটিং চলাকালীন নিজের মোবাইল হারিয়ে ফেলেন ফারিণ। এ ঘটনায় থানায় গিয়েছিলেন তিনি। ফারিণ বলেন, অসময়ের শুটিংয়ের সময় আমার মোবাইল হারিয়ে গিয়েছিল। সিনেমাটিতে যে দৃশ্যটি আমরা দেখছিলাম- আমাদের ইরেশ ভাইয়ের মোবাইল হারিয়ে যায়। থানায় যান তিনি। এমন একই ঘটনা তখন আমার জীবনে বাস্তবে হয়েছে। দেখে আসলে হাসি পাচ্ছিল, এ জিনিসটা শুটিংয়ের সময়ে আমার সঙ্গে হয়েছে! হয়তো মোবাইল হারানোর কারণেই এত ভালো একটি প্রোডাকশন নির্মাণ সম্ভব হয়েছে।

‘অসময়’-এ অভিনয় করেছেন তারিক আনাম খান, রুনা খান, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, জিয়াউল হক পলাশ, শাহেদ আলী, শরাফ আহমেদ জীবন, শিমুল, শাশ্বত দত্ত প্রমুখ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031