২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোবিন্দগঞ্জে এমপির সংবর্ধনা অনুষ্ঠান মাতালেন কণ্ঠশিল্পী মনির খান

অভিযোগ
প্রকাশিত মার্চ ৪, ২০২৪
গোবিন্দগঞ্জে এমপির সংবর্ধনা অনুষ্ঠান মাতালেন কণ্ঠশিল্পী মনির খান

শেখ আসাদুজ্জামান আহমেদ টিটু: গাইবান্ধার গোবিন্দগঞ্জে নব-নির্বাচিত এমপি’র সংবর্ধনা অনুষ্ঠান মাতালেন কণ্ঠশিল্পী মনির খান।

২ মার্চ শনিবার বিকালে উপজেলার রাখালবুরুজ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে আমতলী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মহান জাতীয় সংসদের ৩২,গাইবান্ধা-৪ আসনের আওয়ামী লীগের নির্বাচিত এমপি, সমাজকল্যাণ ও ত্রাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় ‘অঞ্জনা’ গানের কণ্ঠশিল্পী মনির খান তার মৌলিক গান গেয়ে উপস্থিত দর্শক ও শ্রোতাদের মাতিয়ে রাখেন। মাঝ রাত পর্যন্ত চলে গান পরিবেশনা।
সংবর্ধনার শুরুতে এমপিকে ফুলের তোড়া ও বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তিনি বলেন- চলতি বছরের ৭ জানুয়ারির জাতীয় নির্বাচনে ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সাধারণ ভোটাররা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। আমি উপজেলাবাসীসহ সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আমাকে দোয়া করবেন যেন,অগ্রাধিকারভিত্তিতে জনগুরুত্বপূর্ণ কাজগুলো যতদ্রুত সম্ভব বাস্তবায়ন করতে পারি। অতীতের ন্যায় আগামীতেও যেন আপনাদের ভালবাসা নিয়ে উপজেলাবাসীর প্রয়োজনে পাশে দাঁড়াতে পারি। সকলের সুখ ও দুঃখগুলো ভাগাভাগি করে চলতে পারি।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব বিএসসি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মাস্টারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজ্বী জাকারিয়া ইসলাম জুয়েল,সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন,উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠাণ্ডু,বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা খায়রুল বাসার নয়ন, জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সভাপতি গোলজার রহমান,রাখালবুরুজের কৃতি সন্তান পৌর কাউন্সিলর শাহীন আকন্দ, সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল,কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি,গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ,তালুককানুপুর ইউপির সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, শিবপুর ইউপির সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহীন,মহিমাগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান শিমুল,রাখালবুরুজ ইউপির সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন,জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম,বিশিষ্ট ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা তারিফ চৌধুরী,নুনু মেম্বার,ইউপি সদস্য এনামুল হক, রফিকুল মাস্টার,জেলা তাঁতী লীগের সভাপতি আহসান হাবীব স্বাধীন,উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30