২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জীবনে আর কোনো নির্বাচনে অংশ নেব না: হিরো আলম |

Weekly Abhijug
প্রকাশিত জুলাই ১৭, ২০২৩
জীবনে আর কোনো নির্বাচনে অংশ নেব না: হিরো আলম |

ঢাকা: ‘জয় বাংলা’ স্লোগান তুলে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে রাস্তায় ফেলে পিটিয়েছে দুর্বৃত্তরা। এর আগেও বিভিন্ন নির্বাচনে তিনি হামলা-মারধরের শিকার হন। এসব পরিস্থিতি আমলে নিয়ে তিনি মনে করেন বর্তমান সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব না। যে কারণে জীবনে আর কোনো নির্বাচনে তিনি অংশ নেবেন না।

সোমবার (১৭ জুলাই) রাজধানীর রামপুরায় মহানগরও প্রজেক্টের ডি ব্লকের দুই নম্বর রোডে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলে হিরো আলম।
তিনি বলেন, এই সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব না। জীবনে আর কোনো নির্বাচন করব না। এ সরকারের অধীনে নির্বাচন সম্ভব না। নির্বাচনকে আমরা প্রত্যাখ্যান করছি।
বিস্তারিত আসছে…

Please Share This Post in Your Social Media
July 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করছেনঃ স্টাফ রিপোর্টার, শেখ আসাদুজ্জামান আহমেদ টিটু। গাইবান্ধার পলাশবাড়ীতে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার রা‌তে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর শুভ উ‌দ্বোধন করেন রংপুর বিভাগীয় ক‌মিশনার মোঃ জা‌কির হো‌সেন। এ সময় উপ‌স্থিত ছি‌লেন, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহীদ রসুল, পলাশবাড়ী উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান এ‌কেএম ম্কে‌ছেদ চৌ ধুরী বিদ‌্যুৎ, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার কামরুল হাসান,পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, সহকারী কমিশনার ভুমি মাহমাদুল হাসান, থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান ছাড়া বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে তিনি উপজেলা সহকারী কমিশনার ভুমি অফিস পরিদর্শন ও বৃক্ষরোপন করেন।