৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাত্রলীগের কমিটি ঘোষণার পরে ‍উত্তপ্ত বিরাজমান রাবি ক্যাম্পাসে

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২২, ২০২৩
ছাত্রলীগের কমিটি ঘোষণার পরে ‍উত্তপ্ত বিরাজমান রাবি ক্যাম্পাসে

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃদীর্ঘ ৭ বছর পর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ৩৯ সদস্যবিশিষ্ট এ কমিটিতে মোস্তাফিজুর রহমান বাবুকে সভাপতি এবং আসাদুল্লাহ-হিল গালিবকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

তবে কমিটির সিংহভাগই বিশ্ববিদ্যালয়ের পাঠ শেষ করেছেন অনেক আগেই।গতকাল রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এদিকে কমিটি ঘোষণার পরে গালিবের সমর্থককে কয়েকজন মিলে মারধর করেছে এবং ১ টা মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এখন সবাই ক্যাম্পাসেই অবস্থান করছে।এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে ২০ জনের নাম ঘোষণা করা হয়। তারা হলেন – মোঃ মেজবাহুল ইসলাম, শাহিনুল ইসলাম সরকার ডন, জাকিরুল ইসলাম জ্যাক, মোঃ মঈনউদ্দিন রাহাত, মোঃ মেহেদী হাসান মিশু, মেহেদী হাসান তায়েব, মোঃ মামুন শেখ, মোঃ নূর সালাম, আলতাফ সায়েম জেমস, আশিকুর রহমান আশিক, তাওহীদুল ইসলাম দুর্জয়, আল আমিন মোঃ তানভীর।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন – তামান্না আক্তার তন্বী, আবুল বাশার আহম্মেদ, জান্নাতুল নাঈমা আকন্দ জানা, সামিউল আলম সোহাগ, মোঃ মোমিন ইসলাম, শাখাওয়াত হোসেন শাকিল, মোঃ জুয়েল হোসেন এবং মনু চন্দ্র মোহন দেব বর্মন।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত ৮ জন হলেন- ভাস্কর সাহা, মোঃ নাঈম আলী, নিয়াজ মোর্শেদ, মোঃ আশিকুর রহমান অপু, আব্দুল্লাহ আল মামুন স্বদেশ, তাজরিন আহমেদ মেধা , সাদেকুল ইসলাম সাদিক এবং মোঃ শামীম হোসেন ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031