৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাশবনে ঘুরতে আসা যুবতীর সঙ্গে জোড়পূর্বক অপকর্ম, ভিডিও ভাইরাল

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ২৩, ২০২০
কাশবনে ঘুরতে আসা যুবতীর সঙ্গে জোড়পূর্বক অপকর্ম, ভিডিও ভাইরাল

কাশবনে ঘুরতে আসা যুবতীর সঙ্গে জোড়পূর্বক অপকর্ম, ভিডিও ভাইরাল। ফেইসবুকে সমালোচনার ঝড়।।

 

 

সায়মন ওবায়েদ শাকিল,ব্রাহ্মণবাড়িয়া থেকেঃ-

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২৩ সেপ্টেম্বর বুধবার সকালে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় স্থানীয় একটি বখাটে ছিনতাইকারী চক্র ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পুনিয়াউট কাশবনে বেড়াতে আসা একটি মেয়েকে জোর করে শ্লীলতাহানির চেষ্টা অকথ্য বাসায় গালাগালি সহ টাকা পয়সা জিনিসপত্র হাতিয়ে নিচ্ছে তারা।

 

এই ভিডিও বুধবার সকাল থেকে ফেসবুকে ভাইরাল হওয়ার পরেই সমালোচনা আর প্রতিবাদের ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
আফরিন আলম নামে এক কলেজ ছাত্রী এই রকম নিন্দনীয় ঘটনায় ক্ষোভ ঘৃণা জানিয় তার ফেইসবুক পোস্ট দেন।

 

ফেইসবুক পোষ্টে লেখেন,ব্রাহ্মণবাড়িয়া পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে যাওয়া একজন মেয়ের সাথে যে আচরণ হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। রাহিম এক বখাটে খারাপ ছেলে ওই ভদ্র মেয়ের সঙ্গে জোরপূর্বক যা করল তা সত্যিই অমানবিক। মেয়েটা কত অসহায় ছিল, পায়ে পড়ল, বার বার ভাই বলে সম্বোধন করল।

 

কত আকুতি মিনতি করল, কিন্তু বখাটে খারাপ ছেলেটার একটু মায়া ও লাগলো না। একবারও মনে পরল না যে সে আমাকে ভাইয়া বলতেছে। তার জায়গায় আমার বোন ও হতে পারত।

 

মাথা থেকে বোনটার বোরকার হিজাব সরিয়ে আপত্তিজনক কাজ করলো। কতটা খারাপ হলে মানুষ এমন খারাপ কাজ করে।

 

এই বখাটে যে খারাপ কাজ করেছে তার কোনো ক্ষমা হতে পারে না। এই খারাপ ছেলের এমন শাস্তি হওয়া উচিত যেন দ্বিতীয়বার কোন বখাটে ছেলে কোন বোনের সাথে এরকম খারাপ কাজ করার সাহস করতেও ভয় পাই।

 

প্রশাসনের নিকট আকুল আবেদন জানাচ্ছি, উক্ত ঘটনার সাথে জড়িত সকলকে অতি দ্রুত আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার নিশ্চিত করা হোক।

 

এরকম নিন্দনীয় ঘটনার ক্ষোভ জানিয়ে তরুণ সমাজকর্মী ফয়সাল উদ্দিন ভূইয়া বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা হলো সাহিত্য সংস্কৃতি ও মানবতার শহর হিসেবে পরিচিত।

 

এই জেলায় এই রকম জঘন্য কাজ হয়েছে তা মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। তিনি এরকম জঘন্য কাজের সঙ্গে জড়িত সকল অপরাধীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

 

ফেইসবুক স্ট্যাটাস ও ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তাৎক্ষণিক নজরে আসে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের। ছিনতাইকারী চক্রটি ধরতে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম।

 

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সদর মডেল থানা পুলিশকে বলা হয়েছে।

 

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ জানায়, অভিযুক্ত চক্রের প্রধানের প্রাথমিক তথ্যও পাওয়া গেছে।

 

ছেলেটির নাম রাহিম, পিতা ধন মিয়া, দক্ষিণ পৈরতলা (আলগা বাড়ি)। রাহিম পেশায় একজন মোবাইল ফোন কোম্পানির সিম বিক্রেতা। এই ব্যাপারে অভিযুক্ত রাহিমের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম জানান, পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহম্মেদ বিষয়টি দেখছেন। পুরো চক্রটি গ্রেফতারে আমাদের অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031