২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাগেরহাটের শহর রক্ষা বেড়িবাধ (অবদা) যুবক-যুবতীর অবৈধ প্রেমের নিরাপদ অভায়স্থল

অভিযোগ
প্রকাশিত জুন ১২, ২০১৯
বাগেরহাটের শহর রক্ষা বেড়িবাধ (অবদা) যুবক-যুবতীর অবৈধ প্রেমের নিরাপদ অভায়স্থল

মো.হেলাল,বাগেরহাট : তরুন ও যুব সমাজ জাতীর মেরুদন্ড।কিন্তু অামাদের সেই মেরুদন্ডকে প্রেম নামক ঘুনে ধরেছে।।ঈদ ও ঈদ পরবর্তী যে কোন সময় বাগেরহাটের পার্ক ও রাস্তাঘাটে যুবক-যুবতীদের অাপত্তিজনক অবস্থায় ঘোরা ফেরা নিশিদ্ধ।।বাগেরহাটের অধিকাংশ পার্ক ও দর্শনীয় স্থান গুলোতে রেড অ্যালার্ট জারি করা।।

যার পরিপেক্ষীতে তরুন প্রজন্ম খুজে নিয়েছে বাগেরহাটের মেরিন কলেজ ও দড়াটানা ব্রিজের নিচের নদী সংলগ্ন ছাড়া ঘেরা, বৃক্ষের ছাউনিপূর্ন বেড়িবাধ যা এলাকার মানুষের কাছে অবদা নামে পরিচিত।।ইদানিং দেখা যাচ্ছে পার্কের থেকেও বেশি কাপলের এখানে অানাগোনা।।পুলিশ এর ঝামেলা মুক্ত এই এলাকায় বিকেল বেলা কমপক্ষে ২০ জোড়া কাপল কে দেখা যাবে খোলা রাস্তায় নদীর পাশে অাপত্তি জনক অবস্থায় বসে অাছে।।

স্থানীয় সুত্রে জানাগেছে ঈদের অাগে এখানে বিভিন্ন পেশার মানুষ তাদের পরিবার নিয়ে অথবা একা ঘুরতে অাসতো কিন্তু ঈদ পরবর্তী সময়ে গেছে পরিবার থেকেও জোড়ার সংখ্যা বেশি।।তাদের বিভিন্ন প্রশ্ন করা হয়েছিলো তারা ঠিক ভাবে উত্তর দিতে পারে নি।।তাই তাদের কিছু শাস্তির ব্যাবস্থাও করা হয়।।

স্থানীয় একজন গন্যমান্য ব্যক্তি বলেছেন এদের কয়েকবার নিশেধ করা হয়েছে কিন্তু এরা কথা শোনে না।প্রায়ই নতুন নতুন ছেলে মেয়ে অাসে এবং তারা অাপত্তি জনক অবস্থায় রাস্তার সাইডে এবং নদীর পাড়ে বসে।। যার কারনে একদিকে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে অাবার মাঝে মধ্য এখানে ইভটিজিং ও মারামারির ঘটনা পর্যন্ত ঘটে।।গত ঈদেও মারামারি হয়েছিলো।।তিরি অারো বলেন এখানে অাইনী ঝামেলা না থাকায় এই সমস্ত ছেলে মেয়ে এখানে অাসে,চেয়্যারম্যান সাহেব এবং পুলিশ সাথে সাংবাদিকদের দৃষ্টি অাকর্ষন করছি যাতে এদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হয়,এলাকার পরিবেশ ঠিক রাখার জন্য চেয়্যারমান সাহেবের উচিৎ এখানে যুবক যুবতীদের একসাথে চলাফেরা নিশিদ্ধ ঘোষনা করা।।

যুব সমাজকে ঠিক রাখার জন্য প্রসাশনকেও এই সমস্ত গোপন কুঠুরিতে চোখ রাখতে হবে হবে তাহলে যুব সমাজকে প্রেম নামক ধ্বংসাত্বক ভাইরাস থেকে বাচানো যাবে।।।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031