ভার্চোয়াল জগতে অপরাধ ধমনে বিশেষ অবদান রাকছে ফেসবুকের একটি গ্রুপ B.For.Bekar (The.sylhety.king)Group!

প্রকাশিত: ৪:২৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

ভার্চোয়াল জগতে অপরাধ ধমনে বিশেষ অবদান রাকছে ফেসবুকের একটি গ্রুপ B.For.Bekar (The.sylhety.king)Group!

জামরুল ইসলাম রেজা :: বর্তমান সময়ে সামাজিক যোগাযোগের গুরুত্বপূর্ণ মাধ্যম হচ্ছে ফেসবুক, আর এই ফেসবুকে মানুষ যতটা উপকৃত হচ্ছে, তেমনি ক্ষতির সম্মুখীনও হতে হচ্ছে, যেমনঃ আমরা ফেসবুকের মাধ্যমে সহযে পৃথিবীর যে কোন খবরাখবর আদান-প্রদান করতে পারি, মুহুর্তের খবর মুহুর্তে জানতে পারি এটা হচ্ছে আমাদের উপকৃত। আর কিছু কিছু লোক আছে যারা ফেসবুকে নানান অশ্লিল পোস্ট করে, নানান কিছুর গুজব ছড়ায়, ১৮+ পোস্ট করে, বাজে কমেন্ট করে, এসব পোস্ট আমাদেরকে বিভ্রান্তি করে ফলে আমরা নানান সমস্যার সম্মুখীন হই। আর এসব পোস্ট কারি, গুজব রটনা কারির উপযোক্ত প্রমাণ দিলে, বিনা মূল্যে গ্রুপের এডমিন মডারেটররা তার আইডি নষ্ট করে, যাতে আর এমন বাজে পোস্ট, গুজব ছড়াতে না পারে।

এ ব্যপারে গ্রুপের এডমিন মোঃ নুরুল আমিন ও সাম আহমেদ বলেন, B.For.Bekar (The.sylhety.king)Group! আমরা বিনোদনের পাশাপাশি মানুষকে সেবা দিয়ে থাকি, প্রত্তেকের এক একটা স্পন তাকে! তেমনি আমারও একটি স্পন! আর সেটা হল ফেসবুক এর মাধ্যমে মানুষ এর সেবা করা! যেমন; ১৮+(খারাপ) আইডি নষ্ট করা! ইম ব্যাবসায়ি ধমন করা! ফেসবুক এ নানা ধরনের সমস্যার সমাধান! কেউ হেরেজ করলে প্রমাণ সহ দিতে পারলে উপজুক্ত ব্যাবস্থা বা ওর আইডি নষ্ট করে দেওয়া হয়! ফেইসবুক এ জঙ্গীদের আইডি ধমন করা হয়! B.For.Bekar™ একটি ভাল পরিবেশ গড়ার সার্থে আমরা বিনামূল্যে কাজ করে জাচ্ছি!
আপনারা বেকার গ্রুপ এর সাথেই থাকুন ইনসাল্লাহ ফেইসবুক এ সব ধরনের সমাধান পাবেন! ধন্যবাদ গ্রুপ এর সাথেই তাকুন!https://www.facebook.com/groups/1293675714045514/গ্রুপের লিংক দেয়া হল আমাদের সাথে কাজ করতে ইচ্ছে থাকলে গ্রুপে জয়েন হতে পারেন আমরা বিনামূল্যে কাজ করে থাকি আমাদের কাজের মাধ্যমে যদি কারও উপকার হয় তখন আমরা আনন্দবোধ করি, এটাই আমাদের চাউয়া আমারা চাই যাতে ভার্চোয়াল জগতে কোন অপরাধ না হয়, ধন্যবাদ সবাইকে।