২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি অনুমোদন।

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ৩, ২০২৪
নন্দীগ্রাম উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি অনুমোদন।

প্রশান্ত কুমার (শান্ত): বগুড়ার নন্দীগ্রামে উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি অনুমোদন দিয়েছে বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ। নন্দীগ্রাম উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক জাহাঙ্গীর হোসেনের মৃত্যু ও সদস্য সচিব মাহমুদ আলী বহিস্কার হওয়ায় এবং কমিটির সংখ্যগরিষ্ঠ নেতাকর্মী সাংগঠনিক কর্মকাণ্ডে স্থবির হয়ে পড়ায় গত ৩০শে ডিসেম্বর বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি রাসেল আহম্মদে কনক ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক স্বাক্ষরিত নন্দীগ্রাম উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ৪৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে।

উক্ত কমিটিতে মোঃ রেজাউল করিম কে আহবায়ক ও মোঃ কোরবান আলী প্রাং কে সদস্য সচিব করা হয়েছে। কমিটিতে মোহাম্মদ আলী, আব্দুল হামিদ, তুহিন ফকির, রুহুল কুদ্দুস রাব্বী, আব্দুল ওয়াহেদ কে যুগ্ম আহবায়ক এবং জামাল উদ্দীন, দুলু মিয়া, আমিনুর ইসলাম, মিজানুর রহমান, সিদ্দিকুর রহমান, আরিফুল ইসলাম, বাবলু মিয়া, এমরান হোসেন, নাছির উদ্দিন, খলিলুর রহমান, হারুনুর রশিদ, সাইদুল বাশার আমিনুল ইসলাম, আব্দুল মালেক নজরুল ইসলাম, আনিছার রহমান, জিতেন্দ্রনাথ গৌর, মিজানুর রহমান প্রমুখ।

নির্বাহী সদস্য করে ৩ মাস মেয়াদী ৪৫ সদস্য বিশিষ্ট নন্দীগ্রাম উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30