২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রামে অবরোধ বিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা করলো আওয়ামী লীগ

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১২, ২০২৩
নন্দীগ্রামে অবরোধ বিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা করলো আওয়ামী লীগ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় অবরোধ বিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ। হাজারো মোটরসাইকেল নিয়ে উন্নয়ন ও শান্তির বার্তার স্লোগানে মহাসড়কে মহড়া দেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

গতকাল রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি। তার ব্যবস্থাপনায় নন্দীগ্রাম পৌর শহরের বঙ্গবন্ধু চত্বর থেকে হরতাল-অবরোধ বিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে বগুড়া-নাটোর মহাসড়কের রনবাঘা, কুন্দারহাট, ওমরদীঘি, ওমরপুর, কাথম, পৌর শহর সহ বিভিন্ন স্থানে মহড়া দেয় এবং শান্তি সমাবেশে করা হয়।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. আনিছুর রহমান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল মিঞা, সহ সভাপতি সরফুল হক উজ্জল, শামীম শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, আওয়ামী লীগ নেতা স্বপন চন্দ্র মহন্ত, আনন্দ কুমার, ফিরোজ কামাল ফারুক, মখলেছুর রহমান, নিকুঞ্জ চন্দ্র, মোজাম্মেল হক, জুলফিকার আলী, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত প্রমূখ। উপজেলার সকল ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ গ্রহণ করে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031