২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজশাহীতে শ্লীলতাহানির ঘটনায় মায়ের পিটুনিতে হাসপাতালে ডাঃ রাজু আহমেদ

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২৩
রাজশাহীতে শ্লীলতাহানির ঘটনায় মায়ের পিটুনিতে হাসপাতালে ডাঃ রাজু আহমেদ

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃরাজশাহীতে একই দিনে দুইজন চিকিৎসক খুন হওয়ার রেশ কাটতে না কারতেই তার পরদিন সোমবার রাত্র ১১.০০টার সময় নগরীর তালাইমারী এলাকায় “মেট্রো ডেন্টাল কেয়ার” এর ডাঃ রাজু আহম্মেদ নামে এক চিকিৎসকের উপর হামলা হওয়ার খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তবে এবার কোন দুর্বৃত্তের হামলায় নয় বরং তার কাছে চিকিৎসা সেবা নিতে আসা স্কুল পড়ুয়া ১৩’বছরের এক কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে কিশোরীর মা ক্ষুব্ধ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোসাঃ সাবিনা ইয়াসমীনের স্যান্ডেলের পিটুনি খেয়ে অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল রামেকে ভর্তি হয়েছেন নারী লোভী চিকিৎসক রাজু আহম্মেদ।

এ ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে ডাঃ রাজুর ঘনিষ্ট সম্পর্কের আত্মীয়রা রাজুর ওপরে দুর্বৃত্তদের হামলার একটি নাটক সাজিয়ে প্রচার করার খবর পাওয়া গেলেও পরবর্তীতে প্রকৃত ঘটনা জেনে সব মহলে মহলে স্বস্তির নিশ্বাস বইছে আকাশে বাতাসে । অনেক চিকিৎসকের মধ্যেও ডাঃ রাজুর এমন অশালীন কর্মকান্ডে ক্ষোভের সঞ্চার হয়েছে।

ঘটনা সুত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর তালাইমারি এলাকার একটি বেসরকারি হাসপাতালে দাঁতের চিকিৎসা নিতে আসা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোসাঃ সাবিনা ইয়াসমীন নামে এক শিক্ষিকার স্কুল পড়ুয়া মেয়ের শ্লীলতাহানির পর উক্ত শিক্ষিকা অভিযুক্ত চিকিৎসকের উপর চড়াও হন এবং তাকে স্যান্ডেল পিটা করেন।

এ সময় ঘটনা স্থলে আগত অন্যান্য লোকজনও উক্ত ডাক্তারকে উত্তম মধ্যম দেয়। একপর্যায়ে ডাক্তার অসুস্থতার কথা বললে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়ের শ্লীলতাহানির ঘটনায় তার মা রাজশাহী বিশ্ববিদ্যালয় এর সহযোগী অধ্যাপক মোসাঃ সাবিনা ইয়াসমীন (৪১) বাদী হয়ে ডাঃ রাজু আহম্মেদ (৩৮)কে আসামি করে নগরীর বোয়ালিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সোহরাওয়ার্দী হোসেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30