৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজশাহীতে জাসদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৯, ২০২৩
রাজশাহীতে জাসদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃবিএনপি-জামায়াতের ডাকা হরতাল-দেশ বিরোধী ষড়যন্ত্র,নৈরাজ্য ও সন্ত্রাসবাদী কর্মকান্ডের প্রতিবাদে রাজশাহী মহানগর জাসদের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ অক্টোবর রোজ রবিবার সকাল ১২.০০ টায় বিক্ষোভ মিছিলটি নগরীর গণকপাড়া মোড় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গণকপাড়া এসে শেষ হয়।

রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবুর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন,সহ সভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ, আশরাফুল ওমর দুলাল,
কোষাধ্যক্ষ আশরাফুল আলম সিদ্দিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মন্জুর হোসেন শিবলী,কৃষি বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন রাসেল, সংখ্যালঘু ও আদিবাসী বিষয়ক সম্পাদক মানিক কুমার সরকার,সহ সম্পাদক পাভেল ইসলাম মিমুল, সদস্য ফয়সাল রহমান রানা, শামসুল ইসলাম,সাবেক ছাএনেতা জুয়েল খান, ২৫ নং ওয়ার্ড জাসদের সভাপতি মোবারক হোসেন খোকন, সাধারণ সম্পাদক সোহাগ রহমান বাপ্পি,বাংলাদেশ ছাএলীগ জাসদ রাজশাহী মহানগর সভাপতি শাহরিয়ার রহমান হিমেল,সাধারণ সম্পাদক সিহাব উদ্দিন সোহাগ, ছাত্রনেতা সোহেল রানা, সাজন ইসলাম প্রমুখ।

আব্দুল্লাহ আল মাসুদ শিবলী বলেন, বিএনপি-জামায়াতের জন্ম হয়েছিলো এই দেশে একটি হত্যা কান্ডের মধ্য দিয়ে। তারা কখনো দেশের উন্নয়ন ও শান্তি চাইনি। তারা কথায় কথায় দেশকে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চাই। শনিবার বিএনপি-জামায়াত শান্তি সমাবেশের নামে আগুন সন্ত্রাস তৈরী করেছে। মানুষ পুড়িয়ে মেরে ফেলছে। দায়িত্ব পালন কালে এক পুলিশ সদস্যকে কুপিয়ে হত্যা করেছে। তার ছোট শিশু বাবা বাবা বলে আহাজারি করছে। এমন নির্মম হত্যাকান্ড মেনে নেওয়া যায় না।

আমিরুল কবির বাবু বলেন, আমরা রাজশাহীর মানুষ শান্তি প্রিয় মানুষ। রাজশাহীতে কোন নৈরাজ্য সৃষ্টি করলে মানুষ হত্যা করলে দাঁতা ভাঙ্গা জবাব দেওয়া হবে।বিএনপি-জামায়াত আবারও তাদের চিরচেনা সন্ত্রাসী রূপ দেখিয়েছে,বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দেশ বিরোধী শক্তি বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার অঙ্গিকার করেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031