২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আশরাফুলকে এমপি হিসাবে দেখতে চায় সুন্দরগঞ্জবাসী

অভিযোগ
প্রকাশিত জুন ২০, ২০২৩
আশরাফুলকে এমপি হিসাবে দেখতে চায় সুন্দরগঞ্জবাসী

মোঃ ফিরোজ কবির:আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠন সুন্দরগঞ্জ উপজেলার সকল ইউনিটের নেতাকর্মী ও এলাকাবাসীরা সংগ্রামী নেতা আশরাফুল আলম সরকার লেবুকে ২৯ গাইবান্ধা -১ সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য হিসাবে দেখতে চায়।

আশরাফুল আলম সরকার লেবু বেলকা ইউনিয়নের, বেলকা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৭ সালের ১ লা জানুয়ারী জন্মগ্রহণ করেন। পিতা মৃত আবুল হোসেন ও মাতা আয়শা খাতুনের ৭ সন্তানের মধ্যে ৫ ছেলে- মেয়ে চাকুরীজীবি এবং ২ পুত্র আনিছুর রহমান ও আশরাফুল আলম সরকার লেবু ব্যাবসার সাথে জড়িত।বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি হাতে খড়ি আশরাফুল আলম সরকার লেবুর। বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সন্তান আশরাফুল আলম সরকার লেবু, ছাত্র জীবনে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পরে যুবলীগ এবং ২০০১ সালে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য পদ লাভ করেন।
পরবর্তীতে উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং ২০১৮ সালে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক এবং আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে ২০১৯ সালে বিপুল ভোটের ব্যবধানে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হন। বর্তমানে তিনি সদস্য গাইবান্ধা জেলা আওয়ামী লীগ, সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ গাইবান্ধা -১ সুন্দরগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকার কান্ডারী হয়ে দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদে নির্বাচন করতে চান আশরাফুল আলম সরকার লেবু।
মনোনয়ন প্রত্যাশী আশরাফুল আলম সরকার লেবু উপজেলাবাসীকে বিভিন্ন সমাবেশে বক্তব্যে বলে ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা একটি দৃষ্টি নন্দন মডেল উপজেলায় রুপান্তর করার প্রত্যয় ব্যক্ত করে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলায় আমি নির্বাচিত হলে, রাস্তা- ঘাট,হাট- বাজার,ব্রীজ, কালভার্ট, স্টেডিয়াম ও প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ডিজিটাল ল্যাবের ব্যবস্থা, মসজিদ,মন্দির,স্কুল, কলেজ,মাদ্রাসাসহ সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন,গৃহহীন, ভূমিহীন মুক্ত উপজেলা ঘোষণা, প্রমত্তা তিস্তা নদী শাসন ও খনন বাস্তবায়নের জন্য কাজ করবো।তিনি আরও বলেন,সন্ত্রাস, জঙ্গিবাদ,জুয়া ও মাদকমুক্ত সমাজ ব্যবস্থা কায়েমের মাধ্যমে নিরাপদ জনপদ হিসাবে সুন্দরগঞ্জ উপজেলাকে পরিচিতি ঘটাতে চাই। উত্তর অঞ্চলের পশ্চাৎপদ জনপদ খ্যাত সুন্দরগঞ্জ উপজেলা বাসীর সুখে – দুঃখে পাশে থেকে কাজ করতে চাই।
আশরাফুল আলম সরকার লেবু সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সবচেয়ে বেশী জনপ্রিয় বলে দাবী এলাকাবাসী ও সমর্থকদের।
সুন্দরগঞ্জ উপজেলার তৃনমুল আওয়ামী লীগের নেতাকর্মীদের ও এলাকাবাসির দাবী আশরাফুল আলম সরকার লেবু আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সদস্য হিসাবে দেখতে চান। তাকে মনোনয়ন দিলে তিনি সুন্দরগঞ্জ উপজেলাবাসী তাকে বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত করবেন।

তারা মনে করেন- নিজগুণে যদি জিততে হয় তবে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান সদস্য গাইবান্ধা জেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করার বিকল্প নেই । কারণ আশরাফুল আলম সরকার লেবু স্থানীয় তরুণ প্রজন্মের কাছে আওয়ামী লীগের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। বর্তমানে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্থানীয় রাজনীতিতে নিজেকে টেনে নিয়ে এসেছেন জনপ্রিয়তার শীর্ষে।সুন্দরগঞ্জের সাবির্ক উন্নয়নও হচ্ছে তার হাতধরেই। তাই দলীয় কর্মী-সমর্থকসহ এলাকাবাসীর অধিক আগ্রহের কারণ- আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30