৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ডিমলায় জাল দলিল জালিয়াতি চত্রুের সক্রিয় সদস্য নজরুল আটক

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ২০, ২০২২
ডিমলায় জাল দলিল জালিয়াতি চত্রুের সক্রিয় সদস্য নজরুল আটক

 

মোঃতারাজুল ইসলাম, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর জেলার ডিমলা উপজেলা সদর ইউনিয়ন থেকে নকল দেশি বিদেশি রাজস্ব স্ট্যাম্প বিক্রয় এবং জাল দলিল চক্রের সক্রিয় সদস্য নজরুল ইসলাম(৫২) কে আটক করেছে ডিমলা থানার ওসি( তদন্ত)বিশ্বদেব রায়ের নেতৃত্বে ডিমলা থানা পুলিশের একটি অভিযানিক দল।

সোমবার ১৯ ডিসেম্বর ডিমলা থানার বিভিন্ন এলাকায় পুলিশের বিশেষ অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে পলাতক আসামি নজরুল ইসলাম কে আটক করেছে ডিমলা থানা পুলিশের অভিযানকারী দল। যাহার মামলা নং ১২ তারিখ ১১ নভেম্বর ২২ ইং, ধারা ৪২০/ ৪৬৫/ ৪৬৭/৪৬৮/৪৭১/৪৭২/৩৪ পেনাল কোড রুজু করা হয়।

আটককৃত আসামি নজরুল ইসলাম ডিমলা উপজেলার নটাবাড়ি গ্রামের মৃত জহির উদ্দিন’র ছেলে ।

এবিষয়ে ডিমলা থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায় জানান, ডিমলা উপজেলাসহ অন্যান্ন এলাকার কিছু লোক বিভিন্ন সরকারি বেসরকারি অফিস কর্মকর্তাদের নকল সিলমোহরসহ ভারত-পাকিস্তানী আমলের স্ট্যাম্প বিক্রি করছে বলে আমরা গোপন সংবাদ পাই। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে বিশেষ অভিযান চালিয়ে নজরুলকে আটক করি, এর পূর্বে ২০ এর ও অধিক বিভিন্ন মামলার আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি তাঁদের কাছ থেকে দেশি ১শত ৬৫ টি সিলমোহর এবং ভারত, পাকিস্তানের রাজস্ব স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।
তিনি আরো বলেন,আজ সোমবার দুপুরে নজরুলকে জেলা আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031