২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিএনপি আম্মা ও ভাইয়া গ্রুপে বিভক্ত: শামীম ওসমান

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৮, ২০২২
বিএনপি আম্মা ও ভাইয়া গ্রুপে বিভক্ত: শামীম ওসমান

 

বিশেষ প্রতিবেদক নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, বিএনপি বর্তমানে আম্মা গ্রুপ ও ভাইয়া গ্রুপ নামে দুইটি দলে বিভক্ত হয়ে পড়েছে। ২০২৪ সালের নির্বাচন নিয়ে ভাইয়া গ্রুপের কোনো মাথা ব্যথা নেই। তারা ২০২৮ সালের নির্বাচন নিয়ে ভাবছে। তবে আওয়ামী লীগ যাতে পুনরায় ক্ষমতায় যেতে না পারে জন্য তারা দেশকে অস্থিতিশীল করতে নানাভাবে ষড়যন্ত্র করছে।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নিজের অসুস্থ মায়ের কথা চিন্তা করেন না, তিনি কিভাবে দেশের মানুষের কথা চিন্তা করবেন? তারপরেও বিএনপির নেতারা লন্ডনে পলাতক আসামি তারেক রহমানের কথায় লাফাচ্ছেন।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, ওরা লাশ চাচ্ছে। যে তিনটা জায়গাকে টার্গেট করা হয়েছে তার মধ্যে নারায়ণগঞ্জ এক নম্বরে আছে। নারায়ণগঞ্জকে টার্গেট করে বেছে নেয়া হয়েছে।

তিনি আরও বলেন, এখন আমাদের রাজনীতি আওয়ামী লীগের জন্য না। রাজনীতি করতে হবে শেখ হাসিনাকে রক্ষার জন্য। কারণ শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ না, তিনি পুরো বাংলাদেশের সম্পদ। তাই শেখ হাসিনাকে ২৭ বার হত্যার চেষ্টা করা হয়েছে। শেখ হাসিনা আমাদের বাচ্চাদের আগামী দিনের ভবিষ্যৎ। শেখ হাসিনাকে হারালে বাংলাদেশ পথ হারাবে। এই পথ খুঁজে পাওয়া বড় মুশকিল হবে।

দেশকে রক্ষায় ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, যারা তারুণ প্রজন্ম আছেন আপনাদের নেতৃত্ব দিতে হবে। এটা আপনাদের দেশ। আমরা আমাদের লড়াই করেছি। এখন সামনে আপনাদের লড়াই। আপনারা দেশকে রক্ষা করেন। দেশের মানুষকে রক্ষা করেন। আপনাদের পেছনে আমরা আছি। আপনাদের জন্য যা যা করা দরকার করব। সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে খেলায় যেন আমরা জিততে পারি তার জন্য প্রস্তুতি নেন।

বৈশ্বিক অর্থনৈতিক মন্দার কথা উল্লেখ করে শামীম ওসমান বলেন, সারা দুনিয়ায় আজ সংকট। সেখানে শেখ হাসিনা এ দেশকে ধরে রেখেছেন। এই সুযোগটা শকুনরা নিতে চায়। এ শকুন শুধু বিএনপি জামাতরা না, আরও অনেকেই আছে। ভোটের মাধ্যমে তারা ক্ষমতায় আসতে পারবে না বুঝতে পেরে অন্য পন্থা অবলম্বন করছে।
অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস ও বন্দর উপজেলা চেয়ারম্যান এম রশিদসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি এবং রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031