২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঘাগড়া ইউনিয়ন জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৩, ২০২২
ঘাগড়া ইউনিয়ন জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

০২ নভেম্বর ২০২২ রোজ বুধবার, দুধী বজার মাঠে, বিকেল তিন ঘটিকায়,ঘাগড়া ইউনিয়ন জাতীয় যুব সংহতির আহব্বায়ক মোঃ শহিদ মিয়ার সভাপতিত্বে, এবং সদস্য সচিব মোঃ আবু ইসহাক মিয়ার সঞ্চালণায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি, সাবেক ছাত্রনেতা জনাব ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র
সহ সভাপতি জনাব গিয়াস উদ্দিন খান মেনু,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জনাব আব্দুস সালাম।
সম্মেলনের উদ্ভোদক, নেত্রকোনা জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম সাধারণ সম্পাদক ও পূর্বধলা উপজেলা জাতীয় যুব সংহতির আহব্বায়ক জনাব মো. আজিজুল হাকিম বলেন, আজ বাংলাদেশে লাখ লাখ বেকার যুবক কর্মসংস্থান না থাকায় বিপদগামী হয়ে পড়ছে, তাই যুবকদের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বিপদের হাত থেকে রক্ষা করার জন্য সরকারের প্রতি দাবি জানান।
প্রধান অতিথি জনাব তালুকদার আজাদ বলেন, জনগণের অধিকার আদায়ে আন্দোলন করে যাচ্ছে জাতীয় পার্টি, মানুষের ভোটের অধিকার আদায়ে তিনি সব সময় পূর্বধলা বাসীর পাশে থাকবেন।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব নুরে জামাল সিদ্দিকী। প্রচার সম্পাদক জনাব মোঃ আবু সায়েম। উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মোঃ জহিরুল ইসলাম। জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ টিপু সুলতান, সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আশিক, মোঃ আরিফুল ইসলাম, মোঃ আফাজ হোসেন সহ বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দ।
দ্বিতীয় অধিবেশনে, মোঃ আবু ইসহাক কে সভাপতি ও মোঃ আবুল কাসেম কে সাধারণ সম্পাদক এবং মোঃ আকিকুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ঘাগড়া ইউনিয়নের জাতীয় যুব সংহতির কমিটি ঘোষণা করেন, উপজেলা জাতীয় যুব সংহতির আহব্বায়ক মো. আজিজুল হাকিম।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031