৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঢাকা জেলা আ. লীগ সম্মেলন” নৌকার আদলে তৈরি মঞ্চ, ব্যানার-ফেস্টুনে সয়লাব

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৯, ২০২২
ঢাকা জেলা আ. লীগ সম্মেলন” নৌকার আদলে তৈরি মঞ্চ, ব্যানার-ফেস্টুনে সয়লাব

ঢাকা জেলা আ. লীগ সম্মেলন” নৌকার আদলে তৈরি মঞ্চ, ব্যানার-ফেস্টুনে সয়লাব

প্রধান প্রতিবেদক ঢাকা : আট বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলনের মঞ্চ। সম্মেলনকে ঘিরে উপজেলাগুলোতে চলছে সাজ সাজ রব।

ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে সম্মেলনস্থল রাজধানী ঢাকার আগারগাঁওয়ের শেরেবাংলা নগরের বাণিজ্য মেলার পুরাতন মাঠ।

দলের কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে তৈরি করা হয়েছে তোরণ। শনিবার (২৯ অক্টোবর) দুপুর ২টার দিকে এ সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরুর কথা রয়েছে।

জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন বেনজির আহমেদ এমপি। সঞ্চালনা করবেন বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

সম্মেলন সফল করতে সব প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। এরইমধ্যে সম্মেলন এলাকা ও মঞ্চ পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ ঢাকা জেলা আওয়ামী লীগের নেতারা। এ সময় তারা নেতাকর্মীদের সম্মেলন সফল করতে বিভিন্ন পরামর্শ দিয়েছেন।

এরআগে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে বেনজির আহমেদকে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের ঢাকা জেলা কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031