৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

দুষ্টু লোকের ঠাঁই নেই আওয়ামীলীগে পার্বত্য মন্ত্রী।

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ১৫, ২০২২
দুষ্টু লোকের ঠাঁই নেই আওয়ামীলীগে পার্বত্য মন্ত্রী।

কে এইচ মহসিন লামা,বান্দরবানঃ-

বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের বিশেষ প্রকল্পের আওতায় আর্থ সামাজিক উন্নয়নে দুস্থ পরিবারের মাঝে উন্নত জাতের ছাগল, কৃষকদের মাঝে কৃষি উপকরণ, এলজিএসপি-৩ আওতায় ঢেউটিন, সামাজিক খাদ্য নিরাপত্তা প্রকল্পের আওতায় ভিজিডি চাউল বিতরণ, পার্বত্য জেলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন প্রকল্পের ভিত্তি প্রস্থর ও উদ্ভোধন করেন বান্দরবান ৩০০ নং আসনের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এসব কথা বলেন।

১৫ অক্টোবর (শনিবার) সকাল ১১ টায় আজিজনগর চাম্বি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পার্বত্য মন্ত্রী আনুষ্ঠানিক ভাবে এসব কাজের উদ্ভোধন করেন।
আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানীর সভাপতিত্বে উক্ত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী, বাবু বীর বাহাদুর এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলার পুলিশ সুপার তরিকুল ইসলাম( পিপিএম), বাবু লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম, ফাতেমা পারুল, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, প্রদীপ কান্তি দাশ, ভাইস চেয়ারম্যান জাহেদুল, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রাণী, জেলা ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, দেশ উন্নয়ন সমৃদ্ধির দিকে এগুচ্ছো, তারই প্রতিহিংসায় জ্বলেপুরে মরছে একটি মহল, সেই সবে কান না দিয়ে সরকারের উন্নয়ন কাজে সহযোগীতা করার আহ্বান জানান সকলকে।

প্রধান অতিথি বলেন- আমরা কোন দিক দিয়ে পিছিয়ে নাই, যখন যা দরকার সরকার আমাদের দ্বারপ্রান্তে পৌছে দিচ্ছে। আজিজনগর ইউনিয়নে অনেক উন্নয়ন হয়েছে। তিনি বলেন ধর্মীয় উৎসবে আমরা একে অপরের সাথে মিলেমিশে যার যার ধর্ম পালন করি। আগামী দিনেও আপনারা সরকারের উন্নয়ন অব্যহত রাখতে আমি আহ্বান জানাই। তিনি বলেন, ছাগল নাচে খুটির জোরে, আমি নাচি শেখ হাসিনার জোরে, তবে দুষ্টু প্রকৃতির লোকের ঠাঁই নাই আওয়ামীলীগে।

সভাপতি তার সমাপণী বক্তব্যে বলেন- আজিজনগরে উন্নয়ন কাজের বাহক মন্ত্রী মহোদয়, তিনি না থাকলে অত্র এলাকায় উন্নয়ন করা সম্ভব নয়, স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা, নালা, কালভাট মসজিদ, মন্দির, গীর্জা, ইত্যাদি তারই অবদান। তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন রানা।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031