৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

জামাত বিএনপি পরিবারের ছেলেরা এখন আওয়ামীলীগের চাকরি দেবার বড় মেশিন নেতা।

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৮, ২০২২
জামাত বিএনপি পরিবারের ছেলেরা এখন আওয়ামীলীগের চাকরি দেবার বড় মেশিন নেতা।

জামাত বিএনপি পরিবারের ছেলে ঢাকা এসে বড় বড় আওয়ামীলীগের নেতার সাথে ছবি তুলে বলে যান আওয়ামীলীগের চাকরি দেবার বড় মেশিন নেতা।

নাম ইমরান হোসেন নিলয় —
তার সাথে যুক্ত আবুল কালাম —
তার নেই কোন আওয়ামীলীগের কোন সদস্য পদ পদবী পরিচয় দেন বড় বড় আওয়ামীলীগের বড় নেতার।
গত ২৯/০৯/২০২২ইং তারিখে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতির বাড়িতে এই দুইজন সহ তার সাথে আরো অজ্ঞাত নামা হাতে ছিলো অবৈধ্য অস্থ, হ্যানকাপ, ওয়াকিটকি নিয়ে তারা সভাপতির বাড়িতে হামলা চালায়

তিনি জানান, কালিয়াকৈর উপজেলা শ্রমীক লীগ নামে একজন নেতার পরিচয় ও দেয় সেদিন তারা আমার বাসায় আমি না থাকা অবস্থাতে আমার বাসার ভারাটিয়া দের প্রশাসন পরিচয় দিয়ে আমার ঘড়ের তালা খুলে ঘড়ের বিভিন্ন স্থানের ছবি তুলে এবং আমার প্রয়োজনীয় কাগজ পত্র সহ অনেক কিছু প্রশাসন পরিচয় দিয়ে যব্দ করে। পরে আমি কালিয়াকৈর থানা ওসি, ও মৌচাক পুলিশ ফাঁডি আইসি সাইফুল ইসলাম ভাইকে বিষয়টি অবগত করিলে, প্রশাসন মাঠে নামে দুত ঘটনার স্থানে আসলে তারা ঘটনা স্থান ত্যাগ করে পালায়, এবং শুধু তাই নয় তারা দূরে গিয়ে মোবাইল ফোনে এবং ফেসবুক মেসেঞ্জারে আমাকে মেরে ফেলবে হুমকি প্রধান করেন।
আমি পরবর্তিতে থানায় একটি অভিযোগ করিলে আজ প্রশাসন সঠিক তদন্ত করিলে ঘটনার সত্যতা পায় এবং তাদের নামে মামলর প্রস্তুতি চলিতেছে।

শুধু তাই নয় কে এই নিলয় এবং আবুল কালাম, তাদের নিজ গ্রামের বাড়ি সাংবাদিক ও প্রশাসন তদন্ত নিলে সঠিক জবান বন্দি সহ প্রমান মিলে এরা সন্ত্রাসী কাজের সাথে জ্বরিত, এবং চাকরির কথা বলে বড় বড় নেতার পরিচয় দেখিয়ে লাখ লাখ টাকা মেরে দিয়েছেন এবং কি জামাত বিএনপির এক পরিবারের সন্তান ঢাকায় এসে আওয়ামীলীগের নেতাদের সাথে সেলফী তুলে বনে জান সে আওয়ামীলীগের নেতা, ভূয়া পুলিশ ,এবং কেউ কেউ বলছে নিলয় সাহেব নাকি এ এনএসআই এর বড় অফিসার, উপরস্থ প্রতিটি ঘটনা সত্য যাহা প্রমান আমার কাছে আছে।
এমন কি এই নিলয় আপাদত নাম বলব না বিভিন্ন মেয়েদের ব্লাক মেইল করে পরে তাদের কে দিয়ে বিভিন্ন বড় বড় নেতার চাহিদা মিটায় আবার তাদের কে বলে দেন যদি মুখ খুলেন তাহলে তাদের সব গোপন ছবি বিভিন্ন মহলে দিয়ে দিবে।
এ ছাড়া উত্তর বাড্ডা থেকে রামপুরা, হাতির ঝিল সহ বিভিন্ন স্থানে এই নিলয় একটি চক্র তৈরি তরে অবৈধ্য অস্থ নিয়ে হ্যান্ডগাফ , ওয়াকিটকি, এসব কিছু নিয়ে গভীর রাতে চাঁদা বাজি থেকে শুরু করে মানুষ কে বিভিন্ন হয়রানী করেন।
বাকি সব ডকুমেন্ট নিউজ আকারে আসতেছে এবং এই নিলয় ও তার চক্র কারা এদের কি পরিচয়, তাদের বড় বড় নেতা এরা কারা কিভাবে এই নেতা দের মেয়ে সাপ্লাই করে সব ভুক্ত ভোগীর জবান বন্দী সহ প্রকাশ করব ইনশাআল্লাহ্,
মামলা তো একটি হয়েছে, আর একটি প্রস্তুতি নিচ্ছে প্রশাসন, আরো মামলা হবে যারা ভুক্তভোগী তারা করবেন আমরা সাংবাদিক রা সাথে আছি থাকব।,

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031