২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কালীগঞ্জে ৪৯তম জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২২
কালীগঞ্জে ৪৯তম জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কারীগঞ্জে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া ও সাতার প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয় ও নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় বিজয় লাভ করেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিনের আয়োজনে কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া ও সাতার প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

কালীগঞ্জ উপজেলার পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শরিফ হোসেন খান কনক, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সোহেল রানা।

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপিকে সম্মাননা তুলে দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর-ই-জান্নাত।

স্বাগত বক্তব্য চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয় ও বোয়ালী বালিকা উচ্চ বিদ্যালয়ের মধ্যকার খেলায় চুপাইর বালিকা উচ্চ বিদ্যালয় ট্রাইবেকারে ৪/৩ গোলে বিজয়ী হয়। এবং রায়েরদীয়া উচ্চ বিদ্যালয় ও নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মধ্যকার খেলায় ১/০ গোলে নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় বিজয় লাভ করেন। পরে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বিজয়ীদের মাঝে পুরস্তার বিতরণ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30