৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাগুরায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় বিএসকে এস,এর তীব্র নিন্দা প্রকাশ 

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২১
মাগুরায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় বিএসকে এস,এর তীব্র নিন্দা প্রকাশ 

মাগুরায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলায় বিএসকে এস,এর তীব্র নিন্দা প্রকাশ 

রিপোর্ট পিআইডি মাগুরা : মাগুরা জেলার শালিখা উপজেলার কাতলী মাধ্যমিক বিদ্যালয়ের জনবল নিয়োগে ঘুষ গ্রহনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাজ্জাদ, আকবর নামের দুই দুর্বৃত্ত ও তাদের পোষা সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয়েছেন দৈনিক আমার সংবাদ পত্রিকার মাগুরা জেলা প্রতিনিধি মোঃ মিরাজ আহমেদ। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশংকাজনক।
শুক্রবার ২৪ সেপ্টেম্বর আনুমানিক ৫ টার সময় বিকালে এ ঘটনাটি ঘটেছে।
আকবর মোল্যা,পিতা-মৃত আরশাদ মোল্যা,মামুন মোল্যা, জাকির মোল্যা, খলিল মোল্যা ও আকবরের ভাই এই সশস্ত্র হামলা চালায় বলে আহত সাংবাদিক মিরাজ আহমেদ জানিয়েছেন। তিনি আরো বলেন বিদ্যালয়ে চাকুরীবদানের শর্তে ২১ লাখ টাকা ঘুষ নিয়েছে ৩ জন প্রার্থীর নিকট থেকে। এই ঘুষ গ্রহনের বিষয়ে জানতে চাওয়ার অপরাধে সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়েছে। প্রধান শিক্ষক নজরুল ইসলাম,আরবি শিক্ষক ফারুক হোসেন, স্কুল পরিচালনা পরিষদের সদস্য আকবর মোল্ল্যা মিলে এই নিয়োগ বাণিজ্য সিন্ডিকেট।
এই আকবর মোল্যা সেনাবাহিনী থেকে চাকুরীচ্যূত বলে জানাগেছে।

এই ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করেছেন বিএসকে এস কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ তিতুমীর আকাশ,  এবং আসামীদের দুত আইনের আওয়াতায় এনে শাস্তির দাবী জানিয়েছেন মাগুরা জেলা আইন প্রশাসনকে।

এবিষয়  বিএসকে এস মাগুরা জেলা কমিটির সাংবাদিক নেতারা  ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়েছেন এবং তারা বলেন আমরা মাঠে আছি সাথে মাগুরার সাংবাদিক ও সুশীল সমাজ আছে  যদি
দ দোষীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী তুলেছেন। স্থানীয় সাংবাদিকবৃন্দ ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার ও ঘুষ নিয়ে চাকুরী দানের নিয়োগ বাতিলের আল্টিমেটাম দিয়েছেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031