৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাধবপুর থানা কমপ্লেক্সের গোল ঘর দোলনচাঁপা উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১২, ২০২০
মাধবপুর থানা কমপ্লেক্সের গোল ঘর দোলনচাঁপা উদ্বোধন

 

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর থানা কমপ্লেক্সের নান্দনিক গোল ঘর উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম বলেছেন,গোল ঘরটি হবে সামাজিক বিরোধ নিস্পত্তির একটি অন্যতম স্থান। ছোটকাট ঝগড়া বিবাদ জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয়ে এখানে ছোট পরিসরে নিষ্পত্তি করা হবে।

 

তিনি (১২-সেপ্টেম্বর) শনিবার সকাল ১১ টার দিকে মাধবপুর থানা পুলিশের তত্ত্বাধানে নব নির্মিত নান্দনিক গোল ঘর দোলন চাঁপা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

 

এ সময় মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দীন, মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন

 

মাধবপুর ট্রাফিক জোনের ইন্সপেক্টর ফারুক আল মামুন ভুইয়া, মাধবপুর থানার সেকেন্ড অফিসার মোসলেহ উদ্দিন, হবিগঞ্জ ডিএসবির এসআই সাইকুল ইসলাম সুজন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নাজমুল হক, চেয়ারম্যান ফারুখ পাঠান ও আপন মিয়া ইন্সপেক্টর গোলাম দস্তগীর আহমেদ।

 

ইন্সপেক্টর কামরুল হাসান ও ইন্সপেক্টর গোলাম মোস্তফা, এসআই-এনামুল এসআই আহাদ এসআই বিলাল, আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক তাজুল ইসলাম,আওয়ামীলীগে নেতা বেনু রঞ্জন রায়, মাধবপুর প্রেসক্লাবের সেক্রেটারি সাব্বির হাসান,প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, সিনিয়র সাংবাদিক আইয়ুব খান, সাংবাদিক লিটন পাঠান। আরো উপস্থিত ছিলেন থানার অফিসারবৃন্দ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031