২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত টুঙ্গিপাড়া

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০২০
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত টুঙ্গিপাড়া

রকিবুল ইসলাম,টুঙ্গিপাড়া – গোপালগঞ্জঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দদের স্বাগত জানাতে প্রস্তুত টুঙ্গিপাড়া।

 

শুক্রবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানাবেন।

 

এ দিন টুঙ্গিপাড়ায় দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রথম সভা হওয়ার কথা রয়েছে।

 

এ কর্মসূচীকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় সাজ সাজ রব বিরাজ করছে। বর্নিল পতাকা ও তোরন দিয়ে টুঙ্গিপাড়াকে সুশোভিত করা হয়েছে। বঙ্গবন্ধুর সমাধিসৌধের সৌন্দর্য বর্ধণ করা হয়েছে।

 

ফুল দিয়ে সেখানে উৎসবের আবহ সৃস্টি করা হয়েছে। নেতাকর্মীদের টুঙ্গিপাড়া সমাধিসৌধে যাওয়ার পথের ব্রীজ ও কালভাটগুলো জাতীয় পতাকার লাল সবুজ রঙ্গে রাঙানো হয়েছে। নতুন কমিটির সদস্যদের টুঙ্গিপাড়ায় স্বাগত জানাতে নেতা কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দিপনা সৃস্টি হয়েছে।

 

তাদের মধ্যে আনন্দধারা বইছে। তারা প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সহ কমিটির সকল সদস্যকে উষ্ণ অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় উৎসবের আমেজ সৃস্টি হয়েছে। নেতা কর্মীরা নতুন করে উজ্জীবিত হয়েছেন।

 

আমরা প্রধানমন্ত্রী সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নব গঠিত কমিটির সদস্যদের টুঙ্গিপাড়ায় স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষার ক্ষণ গুনছি। তাই প্রধানমন্ত্রীর এ কর্মসূচীকে সামনে রেখে প্রস্তুত টুঙ্গিপাড়া। আমরা শুক্রবার প্রধানমন্ত্রী সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাজানো গোছানে মনোরম পরিবেশে উষ্ণ অভিনন্দ জানাবো।

 

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল বশার খায়ের বলেন, ‘আওয়ামী লীগ শুধু একটি সংগঠন নয়। আওয়ামী লীগ একটি অনুভূতির নাম। প্রাণপ্রিয় এ সংগঠনের প্রধান ও আমাদের অবিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাতে আসছেন। এটি আমাদের কাছে পরম পাওয়া।

 

তাঁর সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্ব থাকবেন। তাদের বরণ করে নিতে ইতিমধ্যে আমরা নেতাকর্মীদের নিয়ে সভা করেছি। করণীয় ঠিক করেছি। হৃদয়ের অন্তরস্থল থেকে বঙ্গবন্ধুর পূর্ণভূমিতে তাদের আমরা আন্তরিক অভিনন্দন জানাবো।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031