২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নগরভবনে উইপোকার জায়গা হবে না : শেখ তাপস

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ৯, ২০২০
নগরভবনে উইপোকার জায়গা হবে না : শেখ তাপস

 

শেখ ফজলে নূর তাপস -ফাইল ছবি

অভিযোগ প্রতিবেদক : নির্বাচিত হলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

 

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আক্ষেপ করে বলেছেন; ‘আমি এই দেশকে একটি স্বল্প উন্নত দেশ থেকে নিম্ন মধ্য আয়ের দেশের গণ্ডি পেরিয়ে উন্নয়শীল দেশে রূপান্তর করেছি।

 

এখন আমরা সেটাকে উন্নত দেশে রূপান্তর করতে চাচ্ছি ২০৪১ সাল নাগাদ। কিন্তু আমার সকল প্রকল্পের টাকা উইপোকারা খেয়ে নেয়।’

তাপস বলেন, নির্বাচিত হতে পারলে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কোনো উইপোকার জায়গা হবে না।

 

বুধবার (৯ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ‘মহিলা শ্রমিক লীগ’ আয়োজিত প্রতিনিধি সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

 

সভায় ঢাকাকে নারীদের জন্য নিরাপদ শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিও দেন আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী। তিনি বলেন, আমাদের কর্মজীবী নারী, মা-বোনেরা, খালা-চাচিরা ঢাকাতে সুন্দরভাবে তাদের কর্মজীবন তাদের আবাসনের ক্ষেত্রে অনেক সমস্যা রয়েছে।

 

আমরা চাই সেগুলো সঠিকভাবে সমাধান করার। ঢাকাতে যাতে তারা নিরাপদে দৈনন্দিন জীবন যাপন করতে পারে তাদের কর্মজীবন অতিবাহিত করতে পারে, সেই বিষয়গুলো পদক্ষেপ নেব।

 

শেখ তাপস বলেন, সময় এসেছে অভিভাবকত্ব নিয়ে ঢাকাকে গড়ে তোলার। সবার জন্য আমরা উন্নত ঢাকা গড়ে তুলবো। আমাদের সন্তানদের জন্য নিরাপদ ঢাকা গড়ে তুলতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি সুরাইয়া আক্তারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক আমির হোসেন আমু, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদকরাইমা আক্তার সাথী।

পরে শেখ ফজলে নুর তাপস ঢাকা মহানগর মহিলা লীগ আয়োজিত পৃথক একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখানে তিনি শুক্রবার থেকে নির্বাচনি প্রচারে মাঠে ঝাঁপিয়ে পরতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031