২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কমিউনিটি ব্যাংক মাওনা শাখার উদ্বোধন করলেন আইজিপি

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১৭, ২০১৯
কমিউনিটি ব্যাংক মাওনা শাখার উদ্বোধন করলেন আইজিপি

পুনম শাহরীয়ার ঋতুঃ গাজীপুরের শ্রীপুরের মাওনা ও পার্শ্ববর্তী অঞ্চলের বাসিন্দাদের জন্য আধুনিক ব্যাংক সেবাকে সহজলভ্য করতে রবিবার শ্রীপুরের মাওনা এলাকায় কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাওনা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

 

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

 

ব্যাংকের স্টেকহোল্ডার, গ্রাহক ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে ফিতা কেটে এবং নামফলক উন্মোচন করে শাখার উদ্বোধন করেন। এর আগে তিনি ব্যাংকের কার্যালয়ে কেকও কাটেন।

 

প্রধান অতিথি বলেন, বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের উদ্যোগে কমিউনিটি ব্যাংক গঠিত হলেও পুলিশ সদস্যদের পাশাপাশি সাধারন জনগণও এর সুবিধা ভোগ করতে পারবেন। কমিউনিটি ব্যাংক নি:সন্দেহে অত্র অঞ্চলের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। সরকার যেভাবে এটিকে সারা বাংলাদেশে ছড়িয়ে দেয়ার চেষ্টা করছে অবশ্যই এটি অব্যাহত থাকবে।

 

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি (প্রশাসন ও অপারেশন) ড. মো: মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি মো: হাবিবুর রহমান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী, শিল্পপতি মো: আবদুল্লাহ জাবের, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলাম, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ সামসুল আলম প্রধান প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30