৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রীর তালিকায় দেড় হাজারের মতো বিতর্কিত নাম

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১, ২০১৯
প্রধানমন্ত্রীর তালিকায় দেড় হাজারের মতো বিতর্কিত নাম

মনজুরুল ইসলাম,গাজীপুর থেকে : অনুপ্রবেশকারী, বিতর্কিত বা অপকর্মকারী কেউ যেন আওয়ামী লীগের কোনো পর্যায়ের নেতৃত্বে না আসতে পারে, এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখা হাসিনা নির্দেশ দিয়েছেন। সেই তালিকায় দেড় হাজারের মতো নাম রয়েছে। তালিকা অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১ নভেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে উড়ালসড়ক নির্মাণ কাজের পরিদর্শনে এসে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তি থেকে যারা আসে, চিহ্নিত চাঁদাবাজ, চিহ্নিত মাদক ব্যবসায়ী, চিহ্নিত ভূমিদস্যু, যাদের ইমেজ খারাপ, যাদের রাজনীতি জনগণের কাছে খারাপ, এই ধরনের অনুপ্রবেশকারীসহ এই ধরনের তালিকা প্রধানমন্ত্রী নিজের তত্ত্বাবধনে তৈরি করেছেন এবং তার কাছে এই তালিকা আছে। তালিকাটি প্রধানমন্ত্রী আমাদের পার্টি অফিসে পাঠিয়ে দিয়েছেন। সেই তালিকা বিভিন্ন বিভাগের দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠিয়ে দিচ্ছি। সারাদেশে এখন যে সম্মেলন হচ্ছে, এই সম্মেলনের মাধ্যমে নতুন একটি নেতৃত্ব আসবে।

সেতুমন্ত্রী আরো বলেন, সড়কে শৃঙ্খলা না থাকলে এই উন্নয়নের কোনো দাম নেই। আর এখন সড়কে শৃঙ্খলাটা বড় সংকট। সড়ক-মহাসড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনাই আমাদের লক্ষ্য।

তিনি বলেন, এটাই আমাদের চ্যালেঞ্জ। সড়ক পরিবহন আইনটাও সেজন্যই করা হয়েছে। বিশ্বব্যাংকও একটি প্রকল্প দিচ্ছে। এখন আমরা আটঘাট বেঁধেই নেমেছি। অবকাঠামোগত সমস্যাও কোথাও নেই। উন্নয়ন যথেষ্ট হয়েছে।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, পুলিশ সুপার শামছুন্নাহার, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031