২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির প্রতিবাদ সভা

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২১, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে বিএনপির প্রতিবাদ সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:- শুল্কমুক্ত গাড়ি এনে বিক্রির মামলায় চাঁপাইনবাবগঞ্জ সদও আসনের বর্তমান এমপি ও বিএনপি’র যুগ্ম-মহাসচিব হারুন অর রশীদের ৫ বছরের কারাদন্ড ও জেলহাজতে প্রেরণের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ প্রতিবাদ সভা করেছে দলটির নেতা-কর্মীরা।

সোমবার বিকেল সাড়ে ৪টায় পাঠানপাড়ার দলীয় কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সভা করে দলটির নেতা-কর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য দেন সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ময়েজ উদ্দিন প্রমুখ ।

সভায় দলীয় নেতা-কর্মীরা এই রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ মিথ্যে মামলা থেকে তাদের নেতাকে অব্যাহতি দেয়ারও আবেদন জানান তারা।

প্রতিবাদ সভায় দলটির নেতা-কর্মীরা অভিযোগ করেন রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করতে চাইলে পুলিশের বাধার মুখে দলীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণ প্রতিবাদ সভা করেন তারা।

তবে প্রতিবাদ সভায় তাৎক্ষণিক কোন কর্মসূচী ঘোষণা করেনি দলটির নেতা-কর্মীরা।

তবে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন জানান,‘সভা- সমাবেশের মাধ্যমে কেউ যাতে কোন অরাজকতা করতে না পাওে এ জন্যই পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাশাপাশি ভোলার ঘটনাকে কেন্দ্র করে জেলায় এই অতিরিক্ত পুলিশ টহলে আছে।’ এরআগে দুুপুরে রায় ঘোষণার পরপরই রায়ের বিরুদ্ধে প্রতিবাদে ঝটিকা মিছিল করে যুবদল ও ছাত্র দল।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30