ঢাকা ২৩শে নভেম্বর, ২০২০ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন কাজল?

অভিযোগ
প্রকাশিত November 8, 2020
মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন কাজল?
Spread the love

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন কাজল?

 

 

বিনোদন ডেস্কঃ সম্প্রতি বিয়েটা সেরেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। বিয়ের পর এবার স্বামী কিচলুকে নিয়ে হানিমুনের যাওয়ার কথা জানালেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্যাকিং করা ব্যাগের ছবি শেয়ার করে হানিমুনে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী কাজল। তবে কোথায় যাচ্ছেন সে বিষয়ে কিছু বলেননি।

শনিবার (৭ নভেম্বর) কাজল আগরওয়াল লাগেজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘যাওয়ার জন্য প্রস্তুত।’ শুধু তা-ই নয়, নিজের নামের পাশে স্বামীর কিচলু পদবিও যুক্ত করেছেন। কাজল বলেছেন, তাকে ‘মিসেস কিচলু’ বলে ডাকলে বেশ খুশি হন।

প্যাকিং করা ব্যাগের পাশাপাশি পাসপোর্টের ছবি দিয়েছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে দেখা যাচ্ছে– কাজল তার নাম থেকে আগারওয়াল বাদ দিয়ে এখন কিচলু ব্যবহার করেছেন।

প্রি-ওয়েডিং থেকে শুরু করে হলুদ, মেহেদি, বিয়ে, বিয়ে পরবর্তী ফটোশুট ও ভিডিও– সব কিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে যাচ্ছেন এ অভিনেত্রী।

গত ৩০ অক্টোবর মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল। বিয়েতে কাজল পরেছিলেন লাল লেহেঙ্গা আর গৌতম কিচলু পরেছিলেন গোলাপি পাঞ্জাবি। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

গত আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তার পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০