২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গণমাধ্যমে “বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন” এর গুরুত্বপূর্ণ বক্তব্য

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১৭, ২০২৩
গণমাধ্যমে “বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন” এর গুরুত্বপূর্ণ বক্তব্য

গুরুত্বপূর্ণ বক্তব্য দেন গণমাধ্যমে —
“বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন ”

এস. হোসেন মোল্লা —
বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন(সাবেক চেয়ারম্যান দক্ষিনখান ইউনিয়ন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক,ঢাকা মহানগর উত্তর আওয়ামি লীগ) আগামী জাতীয় সংসদ নির্বাচন ও মনোনয়ন সম্পর্কে গণমাধ্যমকে জানান, ঢাকা-১৮ আসন রাজধানীর একটি অন্যতম আসন। এই আসন রাজধানীর জন্য অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। আজকের ডিজিটাল আগামীতে স্মার্টে পরিনত হবে। জানা যায় , অন্যান্যদের মত তিনিও আওয়ামি লীগে মনোনয়ন প্রত্যাশি।

তাঁর এক সাক্ষাতকারে তিনি গণমাধ্যমকে জানান, আপনারা ইতোমধ্যে অবগত আছেন আমি দক্ষিণখান ইউনিয়নে চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকার জনসাধারণকে নিয়ে আমার সামর্থ্য অনুযায়ী উন্নয়নের চেষ্টা করেছি। ছেলে-মেয়েদের শিক্ষার জন্য আনোয়ারা মডেল ডিগ্রী কলেজ,এমারত হোসেন টেকনিক্যাল কলেজ সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ও বেকারত্ব দুর করার জন্য গার্মেন্টস প্রতিষ্ঠান করেছি।সেখানে অনেকের কর্মসংস্থান হয়েছে এবং দক্ষিণখান উত্তর সিটির আওতায় আসার পর ৪৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচনও করেছি। দুর্ভাগ্যক্রমে কিছু দুষ্কৃতীকারীদের কারনে জয়ী হতে না পারলেও বঙ্গবন্ধুকে ও তার কন্যাকে ভালোবাসার নিদর্শন স্বরূপ তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে চলেছি।দল যদি আমাকে যোগ্য মনে করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেন তাহলে জনগণের সেবা করার সুযোগ পাবো। তিনি আরও বলেন,দল যদি তাকে মনোনয়ন নাও দেয় তাও অবিরাম দলের পক্ষেই নৌকার জন্য কাজ করবো এবং বঙ্গবন্ধুর কন্যা ও আওয়ামি লীগ সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিতে নৌকার বিজয়ের জন্য কাজ করে যাবো।

এস এম তোফাজ্জল হোসেন সাংবাদিকদের বলেন,আমরা বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক। তাঁর আদর্শকে ধারন করে এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামাতের উদ্দেশ্যে বলেন– ” অবরোধ,জ্বালাও-পোড়াও করে কোনো লাভ হবে না, বরং এতে তাদের দলের জন্য ও জনগণের জন্য ক্ষতি,তাই ওসব তান্ডব না করে আপনারাও আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করুন এবং জাতিকে অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিন “।

তিনি আরো বলেন, ” দেশে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিন। কারন শেখ হাসিনার সরকার সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছে তা আপনাদের কাছেই প্রমান আছে। একমাত্র আওয়ামী লীগই দেশকে বিশ্বের কাছে রোল মডেল হিসেবে সুপরিচিত করেছে “। আর বিরোধী দলকে উদ্দেশ্য করে বলেন, ” বিদেশিদের কাছে দেশের দুর্নাম করে দেশের ক্ষতি ডেকে না এনে নির্বাচনে অংশ নিন “।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30