২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাঙ্গাইলের চাঞ্চল্যকর আমিনুল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার করেছে পুলিশ

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৩, ২০২৩
টাঙ্গাইলের চাঞ্চল্যকর আমিনুল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার করেছে পুলিশ

মোঃ শফিকুল ইসলাম সবুজ (টাঙ্গাইল): টাঙ্গাইলের চাঞ্চল্যকর অটোরিকশা চালক আমিনুল ইসলাম হত্যা মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার এ তথ্য নিশ্চিত করেন।

আসামিরা হলেন- লালমনিরহাট জেলার কালিগঞ্জের মনিরুল ইসলামের স্ত্রী শরিফা আক্তার শিল্পী (৩৬)পিরোজপুর জেলার কাউখালীর এনামুল হকের ছেলে বাহার হোসেন কাজল(৫৭), টাঙ্গাইলের সখীপুর উপজেলা আঃ রহমান মিয়ার ছেলে খোকন মিয়া ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার ছালাম খানের ছেলে মোখলেছুর রহমান (৫৪)।

এ সময় পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিক্তিতে মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শরফুদ্দীন, পুলিশ এবং ডিবির টিম নিয়ে অভিযানে গত রাত থেকে শুরু করে সকাল পর্যন্ত আসামি ৪ জনকে গ্রেপ্তার করে। প্রথমে আসামি শিল্পীকে গাজীপুরের কাশিমপুর ঢালাইসিটি এলাকা থেকে গ্রেপ্তার করে তার স্বীকারোক্তর মাধ্যমে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন জায়গায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
উল্লখঃ ২৮ অক্টোবর টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা এলাকায় আকাশমনি বাগানে আমিনুল ইসলামকে হত্যা করে মরদেহ গুম করার জন্য কাঠ বাগানের ভেতরে ফেলে যায়। এরপর ২৯ অক্টোবর সখীপুর থানায় মামলা করা হয়।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30