২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রামে ওমরপুর বাস স্টপেজে যাত্রী ছাউনি উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৩, ২০২৩
নন্দীগ্রামে ওমরপুর বাস স্টপেজে যাত্রী ছাউনি উদ্বোধন

স্টাফ রিপোর্টার বগুড়া:বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ওমরপুরে বাস স্টপেজে নতুন যাত্রী ছাউনি নির্মাণ ও উন্মুক্ত করা হয়েছে। বগুড়া-নাটোর মহাসড়কের পাশে বাসস্ট্যান্ডে নির্মাণকৃত দৃষ্টিনন্দন ও মানসম্পন্ন যাত্রী ছাউনিতে বসে যাত্রীরা স্বাচ্ছন্দ্য অনুভব করছেন। সেখানে যাত্রীদের বসার ব্যবস্থা ও স্বাস্থ্যসম্মত নিরাপদ পানির জন্য টিউবওয়েলসহ মানসম্মত গণশৌচাগার রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ওমরপুর বাসস্ট্যান্ডে নতুন যাত্রী ছাউনির উদ্বোধনের পর জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান।
উদ্বোধনকালে উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. শাহীন মাহমুদ, নির্বাহী প্রকৌশলী রায়হানুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ রানা, আব্দুল বারীক, কাউন্সিলর আকরাম হোসেন, আবু সাঈদ মিলন, রফিকুল ইসলাম অপু, সেলিনা বেগম, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান জিয়া, গোলাম মোস্তফা, সাহেব আলী, ব্যবসায়ী নেতা অজিত চন্দ্র, ছাত্রলীগ নেতা আবু তালহা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পৌরসভার মেয়র আনিছুর রহমান জানান, পৌরসভার রাজস্ব অর্থায়নে ৬ লাখ টাকা ব্যয়ে নির্মাণকৃত যাত্রী ছাউনির সামনে বাস স্টপেজ রয়েছে। যেখানে যাত্রীরা স্বাচ্ছন্দ্যে বসে বাসের জন্য অপেক্ষা করতে পারবে। ওমরপুরে শুক্রবার সাপ্তাহিক বড় গরুর হাট বসে। ওইদিন বাসস্ট্যান্ডে দিনভর শতশত মানুষ ভিড় করায় দুর্ঘটনার শঙ্কার কথা ভেবে যাত্রী ছাউনি নির্মাণ করা হয়েছে। বিশেষ করে রোদ বা বর্ষায় ছাউনিটি যাত্রীদের নিরাপদ আশ্রয় হিসেবে কাজ করবে। নির্ধারিত স্থান থেকেই যাত্রীরা বাসে ওঠা-নামা করতে পারবেন। কাউকে দুর্ভোগেও পড়তে হবে না। নিরলস প্রচেষ্টা, আন্তরিকতা ও সুষ্ঠু কার্যক্রমের মধ্য দিয়ে পৌরসভাকে এগিয়ে নিতে সার্বিকভাবে কাজ করছি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30