২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রামে অবরোধ বিরোধী বিক্ষোভ, কৃষকলীগের শান্তি সমাবেশ

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২, ২০২৩
নন্দীগ্রামে অবরোধ বিরোধী বিক্ষোভ, কৃষকলীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার বগুড়া:বগুড়ার নন্দীগ্রামে বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধ বিরোধী বিক্ষোভ করেছে আওয়ামী লীগ। অন্যদিকে বঙ্গবন্ধু চত্বরে শান্তি সমাবেশ করেছে কৃষকলীগ।

অবরোধের দ্বিতীয় দিন গতকাল বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা রাজপথে আসেনি। বিএনপির দলীয় কার্যালয়ও বন্ধ ছিল। সতর্ক অবস্থানে ছিল পুলিশ। সকাল থেকেই মহাসড়কের বাসস্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে অবস্থান নেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা দিনব্যাপী দফায় দফায় মহড়া ও অবরোধ বিরোধী বিক্ষোভ করে।
বিকেলে পৌর সদরের বাসস্ট্যান্ডে বঙ্গবন্ধু চত্বরে উপজেলা কৃষকলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাঈদ রায়হান মানিকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান।
আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, সরফুল হক, শফি উদ্দিন, শামীম শেখ, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল মিঞা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, ফিরোজুর রহমান, নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি মো. বকুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কালিপদ রায়, মিজানুর রহমান মাসুম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30