২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুন্সিগঞ্জ ২ আসন আওয়ামী লীগের চার মনোনয়ন প্রত্যাশির পক্ষে যৌথ গণসংযোগ

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২৩
মুন্সিগঞ্জ ২ আসন আওয়ামী লীগের চার মনোনয়ন প্রত্যাশির পক্ষে যৌথ গণসংযোগ

মুন্সিগঞ্জ ২ আসনের চার মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও টংগিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ ও সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সমন্বয় কমিটির সদস্য সচিব ও লৌহজং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী মোল্লা লিংকনের পক্ষ থেকে নৌকায় ভোট চেয়ে আজ যৌথ গণসংযোগ করা হয়। এই সময় আলহাজ্ব শেখ লুৎফর রহমান ও ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদের নেতৃত্বে নেতা কর্মীরা বাজারের সকল দোকানে যেয়ে উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করে নৌকার পক্ষে ভোট চান।

এরপরে তারা আওয়ামী লীগ অফিসে হাসাইল বানারী ইউনিয়ন ও নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

হাসাইল বানারি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জনাব সাত্তার তালুকদারের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইবনে ফয়সালের সঞ্চালনায় অন্যান্যর মধ্যে সোনারং টংগিবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সদস্য জনাব বেলায়েত হোসেন লিটন মাঝি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব মানিক মিয়া বাচ্চু মাঝি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য মিজানুর রহমান সরদার,
পাচগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিলেনুর রহমান, হাসাইল বানারি ইউনিয়নের দুই সাবেক চেয়ারম্যান জনাব জয়নাল খালাসি ও আব্বাস শেখ, সাবেক জেলা পরিষদ সদস্য আকলিমা বেগম, শ্রমিক লীগ নেতা ওসমান মেলকারসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতা কর্মী ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

আলহাজ্ব শেখ লুৎফর রহমান তার বক্তব্যে এদেশের স্বাধীনতায় বঙ্গবন্ধুর অবদানের ও দেশের উন্নয়নে শেখ হাসিনার অবদানের বর্ণনা দেন। তিনি জননেত্রী শেখ হাসিনা কে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার অনুরোধ জানিয়ে বলেন কোন ব্যক্তিগত বা পারিবারিক প্রয়োজনে না বরং মানুষের কল্যাণের জন্য জনপ্রতিনিধি হতে চাই।
এডভোকেট সোহানা তাহমিনা ভিডিও কলের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দেয়ার যৌক্তিকতা ব্যাখ্যা করে বলেন,আমাকে মনোনয়ন দিলে হাসাইল বানারি এলাকার নদী ভাঙন রোধে কাজ করব এবং তৃণমূলের আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিয়ে দল ও দেশের উন্নয়নে কাজ করে যাবো।
ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ বলেন বাংলাদেশকে জিতানোর জন্য ও এর অস্তিত্ব রক্ষার স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী বানাবো ও তার মনোনীত প্রার্থীকে সম্মিলিত প্রচেষ্টায় বিজয়ী করব ইনশাআল্লাহ। উপজেলা চেয়ারম্যান হিসেবে বহুবছর ধরে আমি আপনাদের কল্যাণে কাজ করে আসছি। আরো বৃহত্তর পরিসরে মানুষের খেদমত করার জন্য সংসদ সদস্য হিসেবে নেত্রীর কাছে মনোনয়ন চাই।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30