২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাটখিলে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালকে পিটিয়ে হত্যা

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৪, ২০২৩
চাটখিলে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় সিএনজি চালকে পিটিয়ে হত্যা

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে রাস্তার উপরে অটোরিকশা রেখে যানজট সৃষ্টির প্রতিবাদ করায় এক সিএনজি চালিত অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার শিকার মোঃ সাখাওয়াত উল্যাহ (৫৫) উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পাইক বাড়ির মৃত হাবিবুর রহমানের ছেলে। এই ঘটনায় পুলিশ দুইজন কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ রাজু (২৫) ও জাহাঙ্গীর হোসেন (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে হত্যার শিকার সাখাওয়াত নিজের সিএনজি চালিয়ে বাড়ি ফিরছিলেন। যাত্রা পথে চাটখিল-সোনাইমুড়ী সড়কের মোস্তান নগর এলাকার মহুরী মার্কেট সামনে পৌঁছলে তিনি দেখেন কয়েকটি ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশা রাস্তায় এলোমেলো ভাবে রাখা হয়েছে। একারণে রাস্তায় যানজট সৃষ্টি হচ্ছে। তখন তিনি সিএনজি থামিয়ে এলোমেলো ভাবে রাস্তায় গাড়ি রাখার প্রতিবাদ করেন। এসময় অটোরিকশা চালক রাজু কথা কাটাকাটির একপর্যায়ে রাজু ও তার বন্ধু সিএনজি চালক জাহাঙ্গীর ও মুন্না সাখাওয়াতকে এলোপাতাড়ি কিল, ঘুষি সহ বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটখিল থানার ওসি মোঃ গিয়াস উদ্দিন জানান, এই ঘটনায় ২জনকে পুলিশ রাতেই আটক করেছে অপরজন পলাতক রয়েছে। নিহত সাখাওয়াতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এবং আটককৃতদের বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে গ্রেফতার দেখিয়ে বুধবার (০৪ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30