২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নওগাঁর মহাদেবপুরে বৃদ্ধর বাড়ীতে তালা দিয়ে হুমকিরমুখে বের করে দেওয়ার অভিযোগ

Weekly Abhijug
প্রকাশিত জুলাই ৩০, ২০২৩
নওগাঁর মহাদেবপুরে বৃদ্ধর বাড়ীতে তালা দিয়ে হুমকিরমুখে বের করে দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃনওগাঁর মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নে শালবাড়ী

গ্রামের মৃত তছির উদ্দিন এর ছেলে তারিকুল ইসলামের খতিয়ান ভুক্ত ভোগদখলীয় সম্পত্তিতে ও সবাসরত বাড়ী থেকে তালা লাগিয়ে হুমকির মুখে বের করে দেওয়ার অভিযোগ ।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত ১৫/০৫ /২৩ ইং তারিখে মোজাফফর এর ছেলে আরিফুল ইসলাম রিমন (২৮), মৃত রহিমুদ্দিন সরদারের ছেলে-মো: নাসির উদ্দিন ও রফিকুল ইসলাম,মোজাফফরের স্ত্রী পেয়ারা বেগম (৫০) সকাল সাড়ে ৮ টা নাগাদ বাড়ীতে তালা দিয়ে রাখে অভিযুকাকরা। পরে তারিকুল ইসলাম বাড়িতে ফেরার পরে তালাবদ্ধ দেখে আরিফুল ইসলাম রিমন ও তার মা পেয়ারা বেগম কে জিজ্ঞাসা করিলে অন্যত্র জমি পাবে জন্য তালা দিয়েছি তালা খুলে নিতে চাহিলে অন্যত্র খতিয়ানভুক্ত জমি বুঝিয়ে দিলেই তালা খুলে দেবো এবং কথা কাটাকাটির এক পর্যায়ে প্রাননাশের হুমকী সহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দিয়েই যাচ্ছেন। এখন অবদি বসবাসকৃত রুমে আমি প্রবেশ করিতে পারি নাই ।

এ বিষয়ে তরিকুল ইসলামের সাথে কথা বলে জানা গেছে আমার বসবাসরত ঘর থেকে বের করে দেওয়ায় আমি আমার নিজ ঘরে থাকতে পারতেছিনা তাই প্রশাসনের কাছে আমার দাবী আমার নিজ ঘরে সুষ্ঠ এবং শান্তিপূর্ন ভাবে যেন বসবাস করতে পারি ।

এ বিষয়ে তরিকুল ইসলামের ভাতিজি নরুন্নাহার সাথে কথা বলে জানা গেছে , আমার বড় আব্বা বাড়ীতে যেন সুষ্ঠ এবং শান্তিপূর্ন ভাবে যেন বসবাস করতে পারে সেটাই প্রশাসন এর কাছে দাবী করছি । এ বিষয়ে অভিযুক্ত আরিফুল ইসলাম রিমন(২৮)এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন , আমরা জমি পাবো বলে তালা দিয়েছি ,তাদের যদি জমি থাকে আমার ছেড়ে দিবো তবে এই জমিজমা যতদিন সমস্যা সমাধান না হবে ততদিন চেয়ারম্যান ঘর তালাবদ্ধ রাখতে বলেছে।

এ বিষয়ে চেরাগপুর ইউনিয়ন এর চেয়ারম্যান শিবনাথ মিশ্র বলেন , জমি সংক্রান্ত বিষয়ে আমার কাছে অভিযোগ করায় এলাকার গন্য মান্য ব্যক্তিসহ সালিশ করেও কোন সমাধান করতে পারিনি তাই দুই পক্ষের শান্তির লক্ষে আইনগত পরামর্শ নেওয়ার পরামর্শ দেয়া হয়েছে ।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার্স ইনচার্জ মোজাফফর হোসেন এর সাথে কথা বলে জানা গেছে অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30