২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

দেশ বাসীকে ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন শেখ কামরুল ইসলাম বিটু।

Weekly Abhijug
প্রকাশিত জুন ২৮, ২০২৩
দেশ বাসীকে ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন শেখ কামরুল ইসলাম বিটু।

স্টাফ রিপোর্টার :

আসন্ন ঈদ উল আজহা উপলক্ষে দেশের সর্বস্তরের জনগণ কে শুভেচ্ছা জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর চাচা সুফিয়া পেপার মিলস লিঃ চেয়ারম্যান,স্বনির্ভর ফুডস এন্ড এগ্রো লিঃ চেয়ারম্যান, ঢাকা আহ্ছানিয়া মিশন উপদেষ্টা,শেখ কামরুল ইসলাম বিটু।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- একটি বছর ঘুরে আবার ফিরে এলো ত্যাগ ও আত্মশুদ্ধির পর্ব “কুরবান”। ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহৎ এর সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। ঈদের আমেজ ছড়িয়ে দিতে হবে সবার মাঝে।
তিনি বলেন- ঈদ উল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। আমাদের সব ভেদাভেদ ভুলে এক হতে শেখায়। অভাবী এবং দুস্থ ও বিপদগ্রস্তদের সাহায্যের জন্য এগিয়ে আসার প্রেরণা দেয়।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- হযরত ইব্রাহীম (আ.) মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা মুসলিম জাহানের কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। এই উৎসবের মধ্যদিয়ে সামর্থ্যবান মুসলমানেরা জবাইকৃত পশুর গোশত আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিয়ে সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠা করেন।

শেখ কামরুল ইসলাম বিটু আরো বলেন- পবিত্র ঈদ-উল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যাক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক- এই কামনা করছি। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30