৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

একটিভ ফাউন্ডেশন কতৃক সেলাই মেশিন-সনদপত্র ও নগদ টাকা বিতরণ

Weekly Abhijug
প্রকাশিত জুন ২৩, ২০২৩
একটিভ ফাউন্ডেশন কতৃক সেলাই মেশিন-সনদপত্র ও নগদ টাকা বিতরণ

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি:চাটখিলে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করার লক্ষ্যে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে ২১দিন ব্যাপী বেসিক সেলাই প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এই উপলক্ষে শুক্রবার বিকেলে একটিভ ফাউন্ডেশনের একটিভ নারী কল্যাণ ফোরামের আয়োজনে চাটখিল উপজেলা সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একটিভ নারী কল্যাণ ফোরামের সভাপতি শামীমা আক্তার মেরী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবং একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ.এম আলী তাহের ইভু, ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, একটিভ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মিজানুর রহমান বাবর। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থী নুর জাহান আক্তার পপি ও মাজেদা আক্তার।

অনুষ্ঠানে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, সাংবাদিক আবু তৈয়ব, আনোয়ারুল হায়দার, নুর আলম, রুবেল হোসেন সহ সাংবাদিক নেতৃবৃন্দ, একটিভ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর রাজীব হোসেন রাজু পাল ও স্থানীয় আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন একটিভ ফাউন্ডেশনের চীফ কো-অর্ডিনেটর ফারুক সিদ্দিকী ফরহাদ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি আলহাজ্ব জাহাঙ্গীর কবির ১২০জন প্রশিক্ষণার্থী প্রত্যেকের মাঝে সনদপত্র ও নগদ ২হাজার টাকা করে প্রদান এবং ১০ নারী উদ্যোক্তাকে ১০টি সেলাই মেশিন বিতরণ করেন। এছাড়া ৪জন প্রশিক্ষকের প্রত্যেকের মাঝে ১০হাজার টাকা করে সম্মানি প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031