২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা !

অভিযোগ
প্রকাশিত মে ৩০, ২০২৩
স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা !

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা !

স্টাফ রিপোর্টার ঢাকা মহানগর : স্বামী-স্ত্রী পরিচয়ে রাজধানীর বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সাফায়েত হোসেন ও বিউটি আক্তার। পরস্পরকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া নেয় থাকতেন। করতেন মাদকের কারবার। কোথাও তাদের সেলসম্যান ধরা পড়লে দ্রুত স্থান পরিবর্তন করে নতুন জায়গায় মাদক ব্যবসা পরিচালনা করতেন তারা। এতো কুটকৌশল অবলম্বন করে মাদক ব্যবসা পরিচালনা করলেও শেষ রক্ষা হয়নি তাদের।

অবশেষে ১৫ কেজি গাঁজাসহ সাফায়েত হোসেন ও বিউটি আক্তারকে গ্রেপ্তার করেছে পল্লবী থানা পুলিশ। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এর আগে রবিবার রাতে মাদক বিক্রয়ের জন্য রাজধানীর পল্লবীর মিরপুর ১২ এর ডি ব্লক এলাকায় আসলে সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারি সাফায়েত হোসেন ও বিউটি আক্তারকে গ্রেপ্তার করেন পল্লবী থানার উপ-পরিদর্শক চিন্ময় সরকার। এসময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) চিন্ময় সরকার বলেন, মাদক বিক্রয়ের উদ্যেশ্যে ওই এলাকায় মাদক কারবারিরা অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পল্লবী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করি আমরা। এসময় সাফায়েত হোসেন ও বিউটি আক্তার পালানোর চেষ্টা করলে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে চিন্ময় সরকার বলেন, গ্রেপ্তার দু’জনেই নিজেদের স্বামী-স্ত্রী পরিচয়ে বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করতেন। তাদের সেলসম্যানরা ধরা খেলে দ্রুত স্থান পরিবর্তন করে নতুন এলাকায় একই ব্যবসা শুরু করতেন। অতি কৌশলি হওয়ায় এর আগে কখনও তারা গ্রেপ্তার হয়নি বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30