২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাটখিলে এক ভাই আরেক ভাইয়ের গাছ কেটে সম্পত্তি জবর দখলের চেষ্টা-থানায় অভিযোগ

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২২
চাটখিলে এক ভাই আরেক ভাইয়ের গাছ কেটে সম্পত্তি জবর দখলের চেষ্টা-থানায় অভিযোগ

 

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে এক ভাই আরেক ভাইয়ের ফলজ গাছ কেটে নিয়ে সম্পত্তি জবর দখলের চেষ্টা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে ছোট ভাই আলী আজগর বাদি হয়ে মেঝ ভাই মিজানুর রহমান, ভাতিজা মোবারক হোসেন ও ভাবি রত্ম বেগমের বিরুদ্ধে চাটখিল থানায় গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, সাতবাড়িয়া গ্রামের মৃত. শাখায়েত উল্যা পাটোয়ারীর মেঝ ছেলে মিজানুর রহমান এর সাথে ছোট ছেলে আলী আজগরের সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের আদালতে সালিশ বৈঠকের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করে এক বছর আগে যার যার সম্পত্তি তাকে বুঝিয়ে দেওয়া হয়। এক বছর পর গত বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষ মিজানুর রহমান, তার স্ত্রী রত্ম বেগম ও ছেলে মোবারক পরস্পর যোগসাজেকে আলী আজগরের ভোগ দখলীয় সম্পত্তির ফলজ গাছ কেটে নিয়ে যায় এবং পরিমাপের সীমানার খুঁটি উপড়িয়ে ফেলে দিয়ে সম্পত্তি দখল করতে গেলে আলী আজগর বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে আলী আজগর কে মারধর করে গুরুতর আহত করে। তাৎক্ষনিক আলী আজগর ৯৯৯ নম্বরে ফোন দিলে চাটখিল থানার এসআই কামাল হোসেন পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতির টের পেয়ে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে আজগর আলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এই ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা চাটখিল থানার এসআই কামাল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30