৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মহানগর যুবলীগ নেতা রাজিবুল হাসান রাজীব

অভিযোগ
প্রকাশিত মে ৯, ২০২১
পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মহানগর যুবলীগ নেতা রাজিবুল হাসান রাজীব

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মহানগর যুবলীগ নেতা রাজিবুল হাসান রাজীব

 

 

রবিউল আলম, স্টাফ রিপোর্টারঃ-

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের সংগ্রামী আহবায়ক সদস্য রাজিবুল হাসান রাজীব তিনি বলেন করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছি। রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশীর ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা। ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

তবে করোনাভাইরাসের কারণে অন্যান্য বছরের তুলনায় এ বছরের ঈদ হবে ভিন্নভাবে।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ অবস্থান থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান এই সংগ্রামী নেতা।

তিনি আরও বলেন, রমজানের এই মাসে সকল মানুষের কল্যানে প্রতিটি মানুষের ঘরে ফিরে আসুক সুখ ও শান্তির ছোয়া৷ মহান আল্লাহ তায়ালা সকলের গূনাহ মাফ করে দীনের রাস্তায় চলতে সাহায্য করুক৷ মহামারী করোনা ভাইরাসের কারণে দেশ আজ দিশেহারা হয়েছে৷

মানুষের মনে শান্তি নেই, বিরাজ করছে অশান্তি৷ দূরত্ব বজায় রেখে চলতে হবে মানুষকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে হবে।

তবুও রমজানের এই পবিত্র মাসে সকল অশান্তির অবসান ঘটিয়ে পৃথিবী আবার শান্ত হয়ে সকলের মনে সুখ ফিরে আসবে৷এই আশা ও প্রত্যাশায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল গাজীপুর -৫ আসনের সংসদ সদস্য জনাব মেহের আফরোজ চুমকি এমপি,গাজীপুরের মানবিক মেয়র জাহাঙ্গীর আলম মহোদয় ও গাজীপুর মহানগর যুবলীগের আইকন বিপ্লবী যুগ্ন আহবায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু এর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ও তাদের পরিবারের সকল সদস্যে শুভ কামনা করেন।

সকল পেশার সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানান৷

সকলকে ঈদ মোবারক।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031