২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোসাদ্দিক হোসেন সাজুলের সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্য

অভিযোগ
প্রকাশিত মে ৪, ২০২১
মোসাদ্দিক হোসেন সাজুলের সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্য

গ্রীন ডিসএবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর আয়োজনে ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী ও কর্মকর্তাদের নিয়ে রোটারিঃ মোসাদ্দিক হোসেন সাজুলের সৌজন্যে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্য।

 

 

মোস্তফা হোসেন সম্রাটঃ- আজ ২০ রমজান, ইংরেজি ০৩ মে ২০২১ইং রোজ সোমবার। গ্রীন ডিসএবল্ড ফাউন্ডেশন (জিডিএফ) এর মাসিক ডোনার, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সভাপতি ও রোটারি ক্লাব অব রাইজিং স্টার এর সাধারণ সম্পাদক রোটারিয়ান মোসাদ্দিক হোসেন সাজুল এর সৌজন্যে জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দের নিয়ে সিলেট নগরীর পানসী রেষ্টুরেন্ট সংলগ্ন গ্রীন ডিসএবল্ড ফাউন্ডেশন জিডিএফ এর বিদ্যালয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জিডিএফ এর নির্বাহী পরিচালক বায়োজিদ খাঁন,ব্যাবস্তাপক মোঃ স্বপন আহমেদ ও শিক্ষিকা নমীতা রানী দে।

অন্যান্যদের মধ্যে যারা ছিলেন
দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সাহিত্যে বিষয়ক সম্পাদক অধ্যাপক কবি খালেদ উদ্দিন, সিলেট মিডিয়ার সভাপতি আহমেদ বকুল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ বেলাল আহমেদ, খাদিমনগর ছাত্র ঐক্য পরিষদের সভাপতি ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এয়ারপোর্ট থানা সিলেট এর যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফা হোসেন সম্রাট ও সিলেটী নাটকের অভিনেতা আহমেদ জাকারিয়া সহ অনেকে।

এসময় আয়োজক মোসাদ্দিক হোসেন সাজুল বলেন, মানুষ সৃষ্টির সেরা জীব, মহান আল্লাহ তায়া’লার এক অপরুপ নিদর্শন। আল্লাহ তায়া’লা আমাদের সবাইকে যে রুপেই সৃষ্টি করেছেন নিশ্চই উত্তম রুপে সৃষ্টি করছেন, এ জন্য আমরা যে যে অবস্থায় থাকি না কেনো সব সময় আমাদের উচিত আল্লাহ হায়ালার শুকরিয়া জ্ঞাপন করা।

আজকে আমরা দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে ইফতার করলাম সত্যি আমার অনেক ভালো লেগেছে। আমরা তো সবসময় বড় বড় সোসাইটিতে পার্টি বা ইফতার মাহফিল করে থাকি কিন্তু প্রতিবন্ধী বা সমাজের সুবিধা বঞ্চিত মানুষের সাথে কাটানো মুহুর্ত সত্যি অনেক আনন্দের।

পরিশেষে,সমাজের বিত্তবান মানুষকে বিভিন্ন নিন্ম শ্রেনীর মানুষের পাশে দাড়ানোর উদার্ত আহবান জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30