৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আল্লামা মামুনুল হক সাহেব কে নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠিন বিচারের দাবি

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৪, ২০২১
আল্লামা মামুনুল হক সাহেব কে নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠিন বিচারের দাবি

আল্লামা মামুনুল হক সাহেব কে নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠিন বিচারের দাবি

 

আবদুল্লাহ আল মামুন, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ-

বাংলাদেশ হেফাজতে ইসলামের যুগ্ন মহাসচিব লক্ষ যুবকের হৃদয়ের স্পন্দন হকের মূর্ত প্রতীক শায়খূল হাদীস আল্লামা মামুনুল হক সাহেব কে নিয়ে ষড়যন্ত্রকারীদের কঠিন বিচার দাবিতে গতকাল শনিবার রাতে দেশের বিভিন্ন স্থানে মিছিল হয়েছে।

হেফাজতের সমাবেশে আন্দোলন মামুনুল হক সাহেবের বক্তব্য শুনে মুনাফেক নাস্তিক ইসলামের শত্রুরা ষড়যন্ত্রের জন্য আলেম উলামায়ে কেরাম দের মান সম্মান ক্ষুন্ন হয় এমন কাজে রাত দিন চিন্তা ফিকির করছেন।

কিছু কিছু বেয়াদব সাংবাদিক কিভাবে কোথায় কোন প্রশ্ন করতে হয় এটাও তাদের জানা নাই।

দুনিয়ার কোন মানুষ বাসার বাইরে বেড়াতে গেলে স্বামী স্ত্রীর ডকুমেন্ট সাথে নিয়ে বের হন না, একধরনের বেয়াদব সাংবাদিক প্রশ্ন করছেন আপনাদের বিবাহের ডকুমেন্ট দেখান,এটা কোন ঞ্জানী ব্যাক্তির কথা হতে পারে না।

একজন মামুনুল হক সাহেবের কাছে প্রশ্ন করছেন আপনি তিন তারকা হোটেলে আছেন, আপনার বাড়ি কত বড় , আপনার কত টাকা ইনকাম।

এসমস্ত মুর্খ সাংবাদিক মনে করে হুজুর রা সব ফকিরের সন্তান। আল্লামা মামুনুল হক সাহেব তার ১৪ পুরুষ জমিদার কোটি কোটি টাকার মালিক ,তার বাড়ি এমপি মন্ত্রী থেকেও সুন্দর।

দুনিয়াতে এত সম্পত্তি থাকার পরও তারা আল্লাহর পথে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুন্নত মেনে জীবন যাপন করে আসছেন একমাত্র পরকালে শান্তি ও মুক্তির আশায়।

যারা আল্লামা মামুনুল হক সাহেব কে অপমান অপদস্থ করেছেন এদের কে চিন্হিত করে কঠিন শাস্তির আওতায় আনার দাবি জানান সারাদেশের আলেম উলামা সহ ধর্মপ্রাণ মুসলমান।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031