৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোর ইশা ছাত্র আন্দোলনের ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ৫, ২০২০
যশোর ইশা ছাত্র আন্দোলনের ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

যশোর ইশা ছাত্র আন্দোলনের ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

 

আবদুল্লাহ আল মামুন,ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার উদ্যোগে আজ ০৪ ডিসেম্বর, রোজ: শুক্রবার সকাল ৯:৩০মিনিটে, যশোর ঝুমঝুমপুর ফজলুল উলুম কওমী মাদ্রাসা প্রাঙ্গণে জেলা সভাপতি, মুহাম্মাদ আমিনুল ইসলামের সভাপতিত্বে, এবং সাধারণ সম্পাদক, মুহাম্মাদ আব্দুল আওয়াল এর সঞ্চালনায় “ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন’২০২০ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সহ-সভাপতি, মুহাম্মাদ আব্দুল জলিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার সভাপতি, আলহাজ্ব মিয়া মোঃ আব্দুল হালিম, ইসলামী শ্রমিক আন্দোলন যশোর জেলা শাখার সভাপতি, আলহাজ্ব আব্দুল মতিন বিশ্বাস, ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক, মুহাম্মাদ কামরুজ্জামান

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “১৯৭১ সালে এই মাসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছিলাম একটি মহান বিজয়। যার মাধ্যমে আমরা আমাদের ন্যায্য অধিকার ফিরে পাব বলে আশা করেছিলাম। আমরা ভেবেছিলাম আমরা শোষণ-জুলুম, অত্যাচার, নির্যাতন, ধর্ষণ, চাঁদাবাজি, ছিনতাই সহ সকল প্রকার অনৈতিক কার্যক্রম থেকে আমরা মুক্তি পাব। কিন্তু আজ দুঃখ নিয়ে বলতে হয় আমরা আজও মুক্ত হতে পারিনি। আজো আমরা প্রতিনিয়ত শোষণ, জুলুম-নির্যাতনের শিকার হচ্ছি। আমরা আজও প্রকৃত মুক্তির স্বাদ পায়নি।”

“তিনি আরো বলেন” ১৯৭১ সালে মুক্তির জন্য যারা লড়াই করেছিল সেই মুক্তিবাহিনীতে সর্বোচ্চ অবদান রেখেছিলেন আমাদের দেশের ছাত্র-জনতা। শুধু তাই নয় দেশের জন্য তাদের এক বিশেষ নজির দেখিয়েছিলেন এই ছাত্র-জনতা। কিন্তু দুঃখের বিষয় এই মুক্ততার স্বাদ আজ আর আস্বাদিত হচ্ছেনা। তাই মুক্তির জন্য আমাদেরকে আবার লড়াই করতে হবে, লড়তে হবে পূর্ণাঙ্গ স্বাধীনতার জন্য।

অনুষ্ঠানে বক্তাগন তাদের বক্তব্যে দেশের পূর্ণাঙ্গ স্বাধীনতা ফিরিয়ে আনার জন্য একদল কর্মট, মেধাবী আত্মপ্রয়াসী ছাত্র দরকার বলে মন্তব্য করেন। এবং এই ছাত্রহিসেবে নিজেকে গড়ে তোলার জন্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বলে মন্তব্য করেন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আবু রায়হান, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ হাবিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মাদ নাকিবুল হাসান প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30