৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় শরনখোলায় স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২০
রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় শরনখোলায় স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় শরনখোলায় স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

 

সাব্বির হোসেন,শরনখোলা প্রতিনিধিঃ-

বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচিম ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনায় স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩রা ডিসেম্বর (বৃহস্পতিবার) আসর নামাজ বাদ উপজেলার রায়েন্দা বাজার বড় মসজিদ ঈদগাহ মাঠে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোঃ মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তার সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব রায়হান উদ্দিন শান্ত।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগন,সাংবাদিকগন,ইউপি সদস্যগন সহ শত শত নেতাকর্মী এবং সাধারণ মানুষ স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশ নেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন বলেন, রাজিয়া নাসের ছিলেন একজন মহিয়সী নারী। বিভিন্ন দুঃসময়ে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর পরিবারকে আগলে রেখেছিলেন।

তিনি বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামেও তার অবদান রয়েছে, আমি আল্লাহর কাছে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের সব প্রয়াত সদস্যের রুহের মাগফিরাত কামনা করছি।

স্মরণসভা শেষে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধুর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া পরিচালনা করেন রায়েন্দা বাজার বড় মসজিদের ইমাম মাওলানা মোঃ মনিরুজ্জামান।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031