৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরমী ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন কে সভাপতি হিসাবে দেখতে চাই ৬ নং ওয়ার্ডবাসী

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১৭, ২০২০
বরমী ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন কে সভাপতি হিসাবে দেখতে চাই ৬ নং ওয়ার্ডবাসী

 

রাকিবুল হাসান,গাজীপুর জেলা প্রতিনিধিঃ-

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী ইকবাল হোসেন সাবেক ছাত্রনেতা বরমী ইউনিয়ন শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গাড়ারণ মাদ্রাসার ছাত্র সংসদ সদস্য-১৯৬ গাজীপুর-৩ গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি” এর রাজনৈতিক দলের একজন অভিজ্ঞ ও ত্যাগী নেতা ইকবাল হোসেন বরমী ইউনিয়ন এর ৬নং ওয়ার্ডের আওয়ামীলীগ এর সভাপতি হিসেবে দেখতে চাই।

 

 

আর রাজনৈতিক দলের অভিজ্ঞ ব্যক্তিরাই বলেন ব্যাপক অভিজ্ঞতার কারণেই ইকবাল হোসেন কে, আমরা বরমী ইউনিয়ন এর ৬নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দেখতে চাই।

 

 

 

অভিজ্ঞ নেতারা বলেন ইকবাল হোসেন ব্যক্তি হিসেবে খারাপ না এলাকার সচেতন মহলের সকলের কাছে বেশ সুনাম শোনা যায় সে ছোট বড় সকলের সাথে অত্যন্ত বিনয়ের সাথে কথা বলেন তিনি

 

 

এবং জনগণ যা দেখে তা ভুলে না। যদি দেখে নেতার মধ্যে যোগ্যতা ও অভিজ্ঞতা রয়েছে, শেই ব্যক্তিত্ব হলো ইকবাল হোসেন এবং এর প্রতি গভীর ভালোবাসা ও রয়েছে।

 

ওই এলাকার সচেতন মহল এর সাধারণ জনগণের নেতা ইকবাল হোসেন জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার রিপোর্ট রকিবুল হাসান কে জানান পদ-পদবী কোন বিষয় না আমি শুধু বলব এমন একজন ব্যক্তি কে পদ দেওয়া হোক যে জনগণের কল্যাণের জন্য কাজ করবে এবং সামনে-পেছনে কোন বেড রেকর্ড নেই এমন একজন ব্যক্তিকে পদ দেওয়া হোক তাহলে গঠন হবে সুন্দর একটি ওয়ার্ড সুন্দর একটি সমাজ আর সেই সমাজ এবং ওয়ার্ডের লক্ষ্যে আমি।

 

 

বরমী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সকলের পাইপ্প অধিকার পাইয়ে দিবো বলে জনস্বার্থের কথা চিন্তা করে আমি রাজনীতিতে পা রেখেছি জনগণের ইচ্ছা আকাঙ্ক্ষা ন্যায় বিচার পাইয়ে দিব বলে,

 

 

 

সরজমিনে গিয়ে জানা যায় বেশকিছু মুরুব্বীরা একান্ত সাক্ষাৎকারে বলেন ইকবাল হোসেন কে মানুষ বিশ্বাস করে এবং তাকেই সমর্থন দিয়েছি আমরা সকলে রাজনীতির।অভিজ্ঞতা থেকে নেতা ইকবাল সাধারণ মানুষের বিশ্বাস যোগ্যতা নির্ধারিত হয় একজন নেতা দ্বারা।

 

 

কিন্তু ইকবাল হোসেন গ্রহণ যোগ্য তার পরিচয় নতুন নয়।সাধারণ মানুষ জানে ইকবাল হোসেন এক জন অভিজ্ঞ নেতা।

 

 

সুধু তাই না, আমরা জানি সে কোন দিন এক্টা সিগারেট ও খাই নি, এমন কি পান বিড়ি কখনো মুখে দেখিনি,বলে এলাকার বাসীর দাবি, এমন কি এলাকা বাসি তাও বলেছে সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ এমপি এর পছন্দের প্রার্থী।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031