৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোপালগঞ্জে আ.লীগের দপ্তর সম্পাদকের বাড়িতে হামলা; প্রাননাশের হুমকি

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ৭, ২০২০
গোপালগঞ্জে আ.লীগের দপ্তর সম্পাদকের বাড়িতে হামলা; প্রাননাশের হুমকি

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হকের বাড়িতে হামলা হয়েছে। গত শনিবার (রাত ৯) টার দিকে তার বাড়িতে হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় ইলিয়াস হক বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছে।

 

মামলা সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর শনিবার বাদ আছর সদর উপজেলার গোহাটা এলাকার বসবাসকারীদের সাথে সম্প্রতি রাত্রিবেলা চুরি-ডাকাতির উপদ্রব মাদক সহ অন্যান্য পরিস্থিতি ও করণীয় নিয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করেন ইলিয়াস হক। সভা শেষে স্থানীয় কৃষ্ণ কান্তির বাড়ি নির্মাণে সমস্যার কথা জেনে কয়েকজন স্থানীয়দের সাথে নিয়ে তার পরিদর্শন করেন তিনি।

 

এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় ফজলুর রহমান বিশ্বাসের ছেলে শফিকুল আলম কাঁকন (৫৬) রাত ৮ টার দিকে মোবাইলে কল দিয়ে কৃষ্ণ কান্তির জায়গায় কেন গিয়েছি কৈফিয়ত চেয়ে গালিগালাজ ও হুমকি প্রদান করে। কিছু সময় পরে রাত সাড়ে ৮ টার দিকে অন্য একটি নম্বর মোবাইল থেকে অজ্ঞাত এক ব্যক্তি গালিগালাজ করে কুপিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এরপর রাত ৯ টার দিকে শফিকুল আলম কাকনের নির্দেশে ২০-২২ সন্ত্রাসী মিলে ইট-পাটকেল নিক্ষেপ করে ইলিয়াস হকের বাসায় আক্রমণ করে গালিগালাজ করে।

 

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক জানান, আমার বাসার লোহার গেটে হাতুড়ি দিয়ে পিটিয়ে গেট ভেঙে ফেলতে চেষ্টা করে ও আমার নাম ধরে আমাকে বাইরে আসতে বলে এবং বাইরে আসলে আমাকে খুন জখম করার হুমকি দিতে থাকে।

 

তখন এলাকাবাসী তাদের চিতকার শুনে রাস্তায় বের হয়ে ওদের ধাওয়া করলে ওরা দৌরে পাওয়ার হাউজ রোড ধরে উক্ত শফিকুল আলম কাকনের বাসায় ঢুকে আত্মগোপন করে।

 

এরপর বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

 

এবিষয়ে অভিযুক্ত শফিকুল আলম কাকনের মুঠোফোনে কল দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30