২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

দিনাজপুরের চিরিরবন্দরে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ১

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২০
দিনাজপুরের চিরিরবন্দরে বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ১

 

এম এ হাসান, স্টাফ রিপোর্টারঃ

 

র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক একটি অভিযানে ৫৮ (আটান্ন) লিটার দেশীয় তৈরী চোলাই মদ এবং ৩৮০ (তিনশত আশি) গ্রাম চোলাই মদ তৈরির কাঁচামাল সহ ১ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

 

র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্প সূত্র জানায়, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে তৎপর থাকে এবং অভিযান পরিচালনা করে থাকে।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল সোমবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ৭নং আউলিয়াপুকুর, ৬নং ওয়ার্ডের অন্তর্গত আরজি খোলাহাট গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

 

এসময়, তার কাছ থেকে ৫৮ (আটান্ন) লিটার দেশীয় তৈরী চোলাই মদ এবং ৩৮০ (তিনশত আশি) গ্রাম চোলাই মদ তৈরির কাঁচামাল উদ্ধার করা হয়।

 

আটককৃত কারবারি হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দরউপজেলাধীন আরজি খোলাহাট নামক এলাকার মোহাম্মদ জমির উদ্দিনের ছেলে মোঃ মশিউর রহমান (৩৯)।

 

 

র‌্যাব বাদী হয়ে আটককৃতর বিরুদ্ধে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে সংশ্লিষ্ট থানায় তাকে হস্তান্তর করা হয়েছে বলে সাপ্তাহিক অভিযোগ কে জানিয়েছেন র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031